ছোট এবং সহজ ডাটা এন্ট্রির কাজ

পোস্ট  বার দেখা হয়েছে
আজকে আপনাদেরকে যে সাইেটর সাথে পরিচয় করিয়ে দিব তার সাথে অনেকেই পরিচিত তাও বলছি,কারন বরাবরেই নতুনদের জন্য।এই সাইট কাজ পেতে কোন অপেক্ষা করতে হয় না।এখন থেকেই কাজে লেগে জেতে পারেন সাইট টি হোল- www.microworkers.com ।১ম দর্শনে সাইট টিকে আমার খুবই ভালো এবং সহজ ম্নে হয়েছে।মনে হছে ডাটা এন্ট্রি ফ্রিলেন্সাররা এই সাইট কে স্বাদরে গ্রহন করবে।এই সাইট এ কাজ করা খুব সহজ এবং   পেমেন্ট করে  থাকে।


মূল বিশিষ্ট হচ্ছেঃ
১) এখানে কাজ করার জন্য কোন বি করতে হয় না।
২) কাজগুলো খুবেই ছোট হয়ে থাকে,প্রতিটি কাজ সম্পন্ন করতে সাধারণত ৩-৬ মিনিট লাগে,   এছারা ও  ডাউনলোড এবং বড় কাজগুলর জন্য ৬-৩০ মিনিট দিয়ে থাকে।
৩) কাজটি আপনি সত্যি সম্পন্ন করেছেন কিনা তার একটি প্রমাণ দিতে হবে,এজন্য কাজের বর্ণনার নিছে “I accept this job”লিংকে ক্লিক করলে একটি টেক্সটবক্স দেখাবে।কিভাবে প্রমাণ দিবেন তার
বর্ণনা কাজের বর্ণনার সাথেই পাবেন।
৪) কাজগুলো যেহেতু ছোট তাই অর্থের পরিমান ও সামান্য,প্রতিটি কাজের জন্য $0.10 থেকে শুরু করে $1.50 পর্যন্ত হয়ে থাকে।
৫) প্রায় প্রতি ঘণ্টায় নতুন নতুন কাজ আসে।
৬) একটি কাজ একবারই কারতে পারেন।
৭) মোট আয় $9 হলে অর্থ তোলা যায়।
৮) তিনটি পদ্ধতিতে অর্থ তোলা যায় – পেপাল, মানিবুকারস,DWolla (শুধুমাত্র মার্কিন ব্যবহারকারী) এই পদ্ধতি নতুন ব্যাবহার করা হয়েছে।আগে পায়যা ছিল কিন্তু এখন পায়যা আর নাই।
৯) ১ম অর্থ তুলতে গেলে আপনার ঠিকানায় একটি চিঠি পাঠানো হবে।যাতে একটি পিন নাম্বার দেয়া থাকবে।এই পদ্ধতিতে আপনার ঠিকানা যাচাই এবং একজন ব্যাবহার কারী যাতে তুইটি অ্যাকাউন্ট করতে না পারে,তা নিশ্চিত করা হয়। 

এই সাইট টি সত্যি টাকা দেয়।আমি নিজে টাকা পেয়েছি এই সাইট থেকে।যদিও আমার অনেক দিন সময় লেগেছে।তবে হ্যাঁ মনে রাখবেন আপনার ঠিকানায় চিঠি না আসলে টাকা পাবেন না। এই জন্য আপনাকে অ্যাকাউন্ট খোলার সময় সঠিক ঠিকানা দিতে হবে। 






পোস্ট লেখক:

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না। তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে! কারণ একটা ভাল মন্তব্য লেখক কে ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !


0 comments:

The Most Popular Traffic Exchange

Powered by APSense Business Network