টেক্সট অ্যাড লিংক দিয়ে আয় করতে পারেন আপনার সাইট থেকে

পোস্ট  বার দেখা হয়েছে
আপনার ওয়েব সাইটে টেক্সট লিংক করে ও নেট থেকে আয় করতে পারেন।বিভিন্ন ওয়েব সাইট গুলতে এই অ্যাড গুলো দেখা জায়।আপনার ওয়েব সাইট বা ব্লগের আর্টিকেল গুলতে আপনি টেক্সট লিংক এ অ্যাড করে ও আয় করার সুবিধা পেতে পারেন।
এই অ্যাড এর বড় সুবিধা হল এতে আপনার ওয়েব সাইটের যায়গা প্রয়োজন হয় না,আর্টিকেল এর মাঝেই এই অ্যাড সংযুক্ত করতে পারেন।এটির আরনিং পদ্ধতি ও অ্যাড সেন্সের মত।ওদের অ্যাড গুলতে যদি ভিজিটরগণ আগ্রহী হয়ে বা প্রয়োজনে ক্লিক করে তবে আপনার আয় হবে।পার্থক্য এটুকু অ্যাড সেন্স অথবা বিদ অ্যাড ভাটাইজার এর মত ব্যানার বা অন্যান্য ভাবে বেশি যায়গা দেবার প্রয়োজন পড়েনা।আরও একটি সুবিধ হল আপনার সাইটে যদি গুগল অ্যাড সেন্স থাকে তবু আপনি টেক্সট অ্যাড ব্যাবহার করতে পারবেন।
নিচের দুইতি সাইট থেকে আপনারা টেক্সট অ্যাড নিতে পারেন,

অ্যাড নেবার জন্য সাইন-আপ করতে হবে,আপনার কপম ধরনের ওয়েব সাইট টা উল্লেখ করতে হবে।আপনার সাইটে ট্রাফিক,ভিজিটর যথেষ্ট থাকতে হবে।জনপ্রিয় ওয়েব সাইট হতে হবে,ইত্যাদি গুন থাকতে হবে।তো বুজতেই পারছেন আপনার ওয়েব সাইট থেকে কিছু পেতে হলে ওয়েব সাইটের জন্য কত সময় দিতে হবে।কত শ্রম দিতে হবে।

ইন্টারনেট থেকে টাকা আয়ের গল্প করতে তো টাকা লাগেনা কিন্তু আয় করতে শ্রম,ধজ্য সব কিছুই লাগে।ইন্টারনেট থেকে টাকা আয় করে সফল হতে চাইলে লেখা পরা জানতে হবে,নিত্য নতুন প্ল্যান করতে হবে।ইন্টারনেট থেকে টাকা আয়ের জন্য নিজেকে প্রস্তুত করতে হবে।









পোস্ট লেখক:

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না। তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে! কারণ একটা ভাল মন্তব্য লেখক কে ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !


0 comments:

URS mytrafficvalue
ILM
The Most Popular Traffic Exchange
MX.WORLD