ছোট ছোট কাজ করে আয় করুন - যারা বিশেষ করে কোন কাজ জানেনা কিন্তু আয় করতে চান।

পোস্ট  বার দেখা হয়েছে
আসসালামুয়ালাইকুমআশা করি সবাই ভালো আছেন ভাল থাকার জন্য আমরা সবাই চেশটা করিআর এই জন্য  আমার এই পোস্টআজ আমি আপনাদেরকে পরিচয় করে দিব যে সকল সাইট এর সাতে,এই সব সাইটে আপনারা ছোট ছোট কাজ করে আয় করতে পারেন। ছোট কাজ যেমনঃ সাইন-আপ,ফাচেবুক ভোট,বুকমার্ক,ইউটিউব ইত্যাদি কাজ ।  
Microworkers: এই সাইটটি অনেক জনপ্রিয়। কাজ করার সাত দিনের মাঝে আপনার টাকা হয়ে যাবে। একাধিক একাউন্ট করা যাবে না। নয় ডলারের বেশি হলে পেপাল  মানিবুকের্স দিয়ে টাকা তুলতে পারবেনবাংলাদেশের জন্য মানিবুকের্স প্রযোজ্য।সাইট দেখতে এখানে ক্লিক করুন।

Shorttask: এই সাইটটি কার্যক্রম অনেক ভালো। একাধিক একাউন্ট করা যাবে না। দশ ডলারের বেশি হলে পেপাল দিয়ে টাকা তুলতে পারবেনসাইট দেখতে এখানে ক্লিক করুন।

Microtoilers: এই সাইটটিতে একাউন্ট করার সাথে সাথে এক ডলার পাবেন। এই সাইট  রেফারেল এর বেবস্থা আছে। প্রথমবার টাকা তুলতে পচিশ ডলার বেশি হতে হবে। এরপর নয় ডলারের বেশি হলে পেপাল  পায়জা দিয়ে টাকা তুলতে পারবেন। (তবে এই সাইটটিতে আমি কখনো কাজ করিনি)।সাইট দেখতে এখানে ক্লিক করুন।

Jobboy: এই সাইটটিতে একাউন্ট করার সাথে সাথে এক ডলার পাবেন। এই সাইট  রেফারেল এর বেবস্থা আছে। দশ ডলারের বেশি হলে পেপাল  পায়জা দিয়ে টাকা তুলতে পারবেনসাইট দেখতে এখানে ক্লিক করুন।

Microjob: এই সাইটটিতে আপনি নিজের প্রোফাইল তৈরী করে আপনার কাজের বর্ণনা দিতে পারবেন পাশাপাশি ছোট ছোট কাজ করে কিছু টাকা উপার্জন করতে পারবেন। পেপালপায়জা  মানিবুকের্স দিয়ে টাকা তুলতে
পারবেন। কিন্তু টাকা পাঠাতে ত্রিশ কর্ম দিবস সময় নিয়ে থাকেসাইট দেখতে এখানে ক্লিক করুন।

Deshiworker: এটি একটি বাংলাদেশী সাইট। এর মান ঠিক রাখতে এডমিনগণ যথেষ্ট চেষ্টা করে যাচ্ছেন। যারা ইংলিশ একটু কম পারেনতারা এই সাইটটিতে চেষ্টা করতে পারেন। এই সাইটটি সম্পর্কে বেশি কিছু বলছি নাকারণ আমার বেশি ধারনা নাই সাইটটির সম্পর্কে সাইটটি বাংলায় সম্পুন্য বাংলা ভাষায় তৈরি তাই কোনো কিছু বুঝতে অসুবিধা হলে  সাইটে গিয়ে উপরের মেনু FAQ তে ক্লিক করুন জেনে নিন ।সাইট দেখতে এখানে ক্লিক করুন। 









পোস্ট লেখক:

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না। তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে! কারণ একটা ভাল মন্তব্য লেখক কে ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !


0 comments:

The Most Popular Traffic Exchange

Powered by APSense Business Network