বর্তমানে অনলাইনে আয়ের সবচেয়ে আলোচিত এবং সহজ কাজ Revenue Sharing (রেভিনিউ শেয়ারিং ) সাইট, Revenue Sharing (রেভিনিউ শেয়ারিং ) সাইট নিয়ে সম্পূর্ণ ধারনা

পোস্ট  বার দেখা হয়েছে
Revenue Sharing (রেভিনিউ শেয়ারিং ) সাইট নিয়ে আমি আগেও  বলেছি, আবারও  বলছি দেখা যায় এ নিয়ে দেখি মানুষের আগ্রহের কমতি নেই। আর আমাদের জন্য তো বটেই। আমরা কাজ করতে চাই কম, আয় করতে চাই বেশি।

দিন দিন মানুষের আগ্রহ বেড়েই চলছে। কারন হিসাবে বলা চলে, #সহজ, #কোন কাজ জানতে হয় না,  #১০-৩০ মিনিট সময় ব্যয় করলে হয়, #আয় কম বলা যাবে না।


আমার মতে, Revenue Sharing (রেভিনিউ শেয়ারিং ) সাইটে আয় করতে চাইলে সময় দিন, বিভিন্ন ফোরাম, ফেসবুক গ্রুপ এবং অনলাইন আয়ের বিভিন্ন Website বা ব্লগে। আমি নিজেই বিভিন্ন জায়গায় (বিভিন্ন ফোরাম, ফেসবুক গ্রুপ ইত্যাদি জাগায় ) Web এ এ্যাড দিয়ে রেফারেল বাড়াবার চেষ্টা করি। সেখানে আমি বিভিন্ন দেশের রেফারার পাই। "USA, UK, BELZIUM, NETHERLAND, HONGKONG, INDIA, PAKISTAN" আরও কয়েকটি দেশের, এই সকল দেশের ইউসার-রা মোটা অংকের এমাউন্ট দিয়ে Ad-Pack কিনে থাকে এবং  প্রতিদিন কাজ করে যায়, কিন্তু দেখা যায় আমাদের দেশের অনেকে এ্যাকাউন্ট ওপেন  করে, কিন্তু পকেট থেকে  এমাউন্ট দিয়ে Ad-Pack কিনতে হবে বলে-ই আর কাজ করে না,  আবার অনেকে এত অল্প প্রফিট দেয় বলে আগ্রহ হারিয়ে ফেলে। কেননা বিশ্বস্ত Revenue Sharing (রেভিনিউ শেয়ারিং ) সাইট প্রফিট দেয় অল্প অল্প  করে, কিন্তু থাকে কয়েক বছর।  আসুন দেখি ইউরোপ,আমেরিকা পারলে আমরা পারবনা কেন।

শুরু করলাম Revenue Sharing (রেভিনিউ শেয়ারিং ) সাইট কি?
Revenue Sharing (রেভিনিউ শেয়ারিং ) সাইট হলো, যেখানে আপনি আপনার বিজ্ঞাপনের জন্য বিজ্ঞাপন প্যাকগুলি ক্রয় করবেন এবং আপনি আপনার বিজ্ঞাপন-প্যাকগুলি মধ্যে প্রত্যেকের জন্য ট্রাফিক + একটি ছোট মুনাফা পেয়ে থাকবেন। এইখানে মুনাফা মূল উদ্দেশ্যে নয়, যেহেতু Revenue Sharing (রেভিনিউ শেয়ারিং ) সাইট এর বিনিয়োগ বা ব্যবসার সুযোগ বিবেচনা করে মুনাফা নিশ্চিত হয়।

Revenue Sharing (রেভিনিউ শেয়ারিং ) সাইট কিভাবে কাজ করে?
যখন আপনি একটি ad-pack (বিজ্ঞাপন প্যাক) কিনবেন, সেই ad-pack (বিজ্ঞাপন প্যাক) থেকে আপনি বিজ্ঞাপন ক্রেডিট পাবেন, আপনি যে ad-pack (বিজ্ঞাপন প্যাক) কিনার সাথে ক্রেডিট পাবেন তা দিয়ে আপনি আপনার ওয়েব সাইট, ব্লগ অথবা অন্যান্য প্রোগ্রামের জন্য ভিজিটর পেতে ব্যবহার করতে পারেন সেই ক্রেডিট। এটা ট্রাফিক incentivized যে সদস্যদের এলাকা (সাধারণত ব্যানার বা ট্রাফিক বিনিময়) থেকে আপনার ওয়েব সাইট, ব্লগ অথবা অন্যান্য প্রোগ্রামে ভিজিটর আসে, অথবা এই ক্রেডিট গুলোর মাধ্যমে আপনি আপনার অন্যন্যা সাইটের রেফারাল লিংক  ব্যবহার করে রেফারাল পেতে পারেন।

Revenue Share পেতে আপনাকে প্রদিতিন ১০ মিনিট করে সময় দিতে হবে এই Revenue Sharing (রেভিনিউ শেয়ারিং ) সাইট গুলোতে। এইখানে সার্ফ এড (Surf ads) নামে একটা অপসন আছে , আপনাকে সেই অপশনে ক্লিক করে প্রতিদিন ১০টা এড দেখতে হবে, এই এড দেখার বিনিময়ে আপনাকে প্রতিদিন কিছু  Revenue দিয়ে যাবে (আপনি যা দিয়ে ad-pack বিজ্ঞাপন প্যাক কিনেছে তা এই (Surf ads) দেখার বিনিময়ে প্রতিদিন অল্প অল্প  করে ফিরত দিয়ে যাবে এবং কিছু লাভ ও দিবে) ।  এছাড়া আপনার রেফারেলে কেউ যদি ওই সাইটে রেজিস্ট্রেশন করে ad-pack (বিজ্ঞাপন প্যাক) থাকে, তবে সেই ad-pack (বিজ্ঞাপন প্যাক) কিনার বিনিময়ে আপনাকে ৫% থেকে ১০% কমিশন দিয়ে যাবে।

আপনি ভালো Revenue Sharing (রেভিনিউ শেয়ারিং ) সাইট  গুলো  থেকে গড়ে রেফারেল ছাড়া দ্বীর্গ সময় ধরে ভালো পরিমান আয় করতে পারবেন।

সাবধানতা:  ইন্টারনেটে অনেক Revenue Sharing (রেভিনিউ শেয়ারিং ) সাইট আছে যার বেশির ভাগই ভুয়া (scam) পেমেন্ট করেনা। তাই সবার কাছে অনুরোধ থাকবে কোন সাইট দেখেই কোন খোজ খবর না নিয়ে কাজ করা শুরু করবেন না। কিছু কিছু Revenue Sharing (রেভিনিউ শেয়ারিং ) সাইট আছে যেই গুলো শুরুতেই ভালো পেমেন্ট দিয়ে যায়।  এরপর দুই এক মাস পরেই তারা পেমেন্ট অফ করে দেয়  অর্থাৎ (scam) স্ক্যাম করে সাইট অফ করে দেয়। কিন্তু এর ভিতরেও  কিছু কিছু  Revenue Sharing (রেভিনিউ শেয়ারিং ) সাইট আছে যেই গুলো দ্বীর্গ সময় ধরে মেম্বারদের পেমেন্ট দিয়ে যায়। আজ সেই রকম একটি সাইট নিয়েই আপনাদের মাঝে হাজির হলাম।  আজকে আমি যেই সাইট নিয়ে আলোচনা করবো তা গত দুই (২) বছর দৰেই পেমেন্ট দিয়ে যাচ্ছে, এবং সাইট এর অ্যাডমিন শুরুতেই  কথা দিয়েছে যে সাইট-টি আগামী ৫ থেকে ১০ বছর রানিং রাখবে এবং সকল মেম্বাদের কে রেগুলার পেমেন্ট দিয়ে যাবে।

আজ আমি আপনাদের একটা টেকনিক শিখিয়ে দিবো যেটা মেনে চললে আপনার Revenue Sharing (রেভিনিউ শেয়ারিং ) সাইটে ধরা খাবার সম্ভাবনা খুবই কম থাকবে।

Legit Revenue Sharing (রেভিনিউ শেয়ারিং ) সাইট site:- পুরোনো সাইট, অতীতে কিছু সমস্যা দেখা গিয়েছিলো সেগুলো রিকভার করে বর্তমানে  গ্রাহকদের নিয়মিত পেমেন্ট করে যাচ্ছে, এই ধরণের সাইটে কাজ করা যেতে পারে ৯৯.৯৯% নির্ভয়ে।  তবে স্ক্যাম হবারও ০.০১%  সম্ভাবনা আছে।

এখন আসি  একটি Revenue Sharing (রেভিনিউ শেয়ারিং ) সাইট নিয়ে আলোচনায়।
আজকে সংক্ষিপ্ত রূপে আলোচনা করবো MypayingAds নিয়ে। MypayingAds  হচ্ছে বর্তমানে বহুল আলোচিত ও জনপ্রিয় Revenue Sharing (রেভিনিউ শেয়ারিং ) সাইট, যেখান থেকে এর মেম্বাররা সহজেই  অর্থ আয় করছে। MypayingAds একটি দীর্ঘমেয়াদী টেকসই বিজ্ঞাপন কোম্পানি। সেইসাথে রাজস্ব শেয়ারিং মাধ্যমে সদস্যদের আয় করার সুযোগ দিয়ে থাকে, এবং বিভিন্ন বিজ্ঞাপন সরঞ্জাম উপলব্ধ করা হয়। একেই সাথে  আপনি এই সাইটে ফ্রীতে আয় করতে পারবেন। আরোও  আয় করার জন্য আপনাকে Adpack কিনে আয় করতে হবে (মানে ইনভেস্ট করে আয় করতে হবে)। এই সাইট অনেক দিন ধরেই পেমেন্ট দিয়ে যাচ্ছে। বর্তমানে এই সাইট এর মেয়াদ ২৪ মাস।
বিশ্বস্ত রেভ-শেয়ার সাইট এর নাম হলো MY PAYING ADS- চালু হয় মার্চ 2015 সালে।
  • বিশ্বব্যাপী 250,000 সদস্যদের ও বেশি যোগ দিয়েছে এবং এখনো ক্রমবর্ধমান ভাবে যোগ দিয়ে যাচ্ছে।
  • এখন পর্যন্ত $28 মিলিয়ন এর বেশি পেমেন্ট দিয়েছে এবং এখন রেগুলার পেমেন্ট দিয়ে যাচ্ছে।
  • এখান থেকে বিজ্ঞাপন ও অর্থ উপার্জন করতে পারবেন।
  • সাশ্রয়ী মূল্যের Adpacks $5 থেকে শুরু হচ্ছে।
  • একটি Adpacks থেকে (Revenue Sharing রিটার্নস) 120% পর্যন্ত আয় করতে পারবেন।
  • প্রতিদিন আয় আসবে ২% করে।
  • রেফের Adpacks ক্রয় থেকে 10% কমিশন পাবেন।
  • প্রতিদিন নূন্যতম $5 প্রত্যাহার (ক্যাশ- আউট) করতে পারবেন।
  • এবং প্রতিদিন সর্বোচ্চ $200 প্রত্যাহার (ক্যাশ- আউট) করতে পারবেন।
  • এটি একটি স্থিতিশীল লং টার্ম হোম ব্যবসা সুযোগ।
  • Trusted মালিক (Mr.Uday Nara) এবং এডমিন টিম মার্চ 2015 সাল থেকে চলতেছে।
  • Payza, STP, Perfect Money, Bitcoins, 2pay4you, এই সকল পেমেন্ট প্রসেসর দিয়ে টাকা হাতে আনতে পারবেন।
বিনামূল্যে নিবন্ধন (register) করতে এখানে ক্লিক করুন ...(দয়া করে নিশ্চিত করুন যে আপনার sponsor : 68475 - mkhdream)

২০১৭ সালের আমার পেমেন্ট দেখুন... 
আমার আরও পেমেন্ট প্রুফ দেখতে নীচের লিংকে ক্লিক করুন ঃ  http://incomelearningmethods.com/mpa2/mypaymentproof.php

বিনামূল্যে নিবন্ধন (register) করতে এখানে ক্লিক করুন ...(দয়া করে নিশ্চিত করুন যে আপনার sponsor : 68475 - mkhdream)


MY PAYING ADS- সম্পর্কে এক নজরে দেখে নিন: My Paying Ads একটি অনলাইন বিজ্ঞাপন প্রোগ্রাম, এবং বিজ্ঞাপন সেবা বিক্রি। My Paying Ads এর কয়েকটি পণ্য, ব্যানার বিজ্ঞাপন, টেক্সট বিজ্ঞাপন, লগইন বিজ্ঞাপন, ট্রাফিক এক্সচেঞ্জ বিজ্ঞপ্তি, Paid-টু-ক্লিক বিজ্ঞাপন ইত্যাদি সকল সদস্যদের এবং My Paying Ads সাইটের দর্শকদের আপনার ব্যবসা / প্রোগ্রাম / পণ্যের বিজ্ঞাপন দিতে এই পরিষেবাগুলি ব্যবহার করতে পারে এবং তা অন্তর্ভুক্ত। MyPayingAds রাজস্ব শেয়ারিং এর মাধ্যমে সদস্যদের আয় করার সুযোগ দিয়ে থাকে, এবং বিভিন্ন বিজ্ঞাপন সরঞ্জাম উপলব্ধ করা হয়। একেই সাথে আপনি এই সাইটে ফ্রীতে আয় করতে পারবেন। আরোও আয় করার জন্য আপনাকে Adpack কিনে আয় করতে হবে। পরিষ্কারভাবে বলা যে MyPayingAds একটি অর্থ উপার্জন সুযোগ কিন্তু একটি অতিরিক্ত সীমিত আয়ের সুযোগ সঙ্গে একটি বিশুদ্ধ অনলাইন বিজ্ঞাপন প্ল্যাটফর্ম।
প্রফিট শেয়ারিং গ্রহণ: 
 1. সদস্যদের কে প্রথমে Adpacks ক্রয় করা আবশ্যক।
2. তারপর সদস্যরা তাদের একাউন্ট থেকে প্রতিদিন ১০ টি সার্ফ করতে হবে, এই সার্ফ করাটা আসলে একটি ওয়েবসাইটের ট্রাফিক এক্সচেঞ্জ মডিউলে দোর হয়।
নীচে AdPacks (বিজ্ঞাপন প্যাকেজ) দেওয়া হয়:

MyPayingAds বৈধ কি? 
 হ্যাঁ এটা বৈধ। কোনো প্রোগ্রাম আইনি প্রয়োগ করার জন্য, এটি আপনাকে একটি পরিষেবা অথবা পণ্য সরবরাহ করার প্রয়োজন বোধ করা হবে। সুতরাং এটাকে বৈধ ধরা যায়।
 







পোস্ট লেখক:

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না। তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে! কারণ একটা ভাল মন্তব্য লেখক কে ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !


0 comments:

URS mytrafficvalue
ILM
The Most Popular Traffic Exchange
MX.WORLD