আপনি অনলাইনে সত্যিই যদি ভালো আয় করতে চান। তাহলে একটু Ad-pack কিনে revenue share সাইটে কাজ করুন।

পোস্ট  বার দেখা হয়েছে
আপনি অনলাইনে সত্যিই যদি ভালো আয় করতে চান। তাহলে একটু Ad-pack কিনে Revenue   Share সাইটে কাজ করুন।

অধিকাংশ ব্যক্তিই অনলাইনে ইনকাম করতে এসে পিটিসি, হাইপি বা আজেবাজে রেভিনিউ সাইটসহ  এরকম নন-ইথিক্যাল কিছু সাইটে কাজ শুরু করে সময় ও অর্থ নষ্ট করে অনলাইনের প্রতি একটি তীব্র ঘৃণা নিয়ে চলে যায়। এটা তাদের জন্য দুঃভাগ্য যে তারা প্রথমেই ভুল সাইট নির্বাচন করেছেন।

লাভজনক বিজনেস তৈরি করতে হলে আপনাকে প্রথমেই একটি প্রোফেশনাল সাইট নির্বাচন করতে হবে।  এ ব্যাপারে আপনি আমার সাথে যোগাযোগ করতে পারেন, আমি আপনাকে পূর্নাংগ সহযোগিতা করবো। আমি এই পোষ্টে কিছু সাইট কে সেরা হিসেবে নির্বাচন করেছি, দেখে নিতে পারেন। মনোযোগ দিয়ে মাত্র ১০ মিনিট পোস্ট টা পড়ুন, আশা করি আপনার কাছে আসবে।

Revenue Sharing সাইট থেকে আমার সফলতার কথা একটু বলতেছিঃ এখন পর্যন্ত আমি ১০৬৫ ডলার ক্যাশ-অউট করেছি  MPA থেকে, এবং ১২০ ডলার ক্যাশ-অউট করেছি  TAT থেকে। এই দুইটা সাইট থেকে এখনও আমার আয় রেগুলার হচ্ছে। তাই বলছি কাজ করতে চাইলে আজেই জয়েন করুন। নিছে কয়েকটি বিশ্বস্ত সাইট এর বিবরণ দিচ্ছি, আপনার যেইটা ভালো লাগে সেইটা তেই জয়েন করেই কাজ করতে পারেন।


1)   MPA জয়েন লিংকঃ https://www.mypayingads.com/ref/68475/signup
বিশ্বব্যাপী 31,61,18  সদস্যদের ও বেশি যোগ দিয়েছে এবং এখনো ক্রমবর্ধমান ভাবে যোগ দিয়ে যাচ্ছে। এখন পর্যন্ত $42001764.92  ডলার এর বেশি পেমেন্ট দিয়েছে এবং এখন রেগুলার পেমেন্ট দিয়ে যাচ্ছে। এখান থেকে বিজ্ঞাপন ও অর্থ উপার্জন করতে পারবেন। সাশ্রয়ী মূল্যের Adpacks $5 থেকে শুরু হচ্ছে। একটি Adpacks থেকে (Revenue Sharing রিটার্নস) 120% পর্যন্ত আয় করতে পারবেন। প্রতিদিন আয় আসবে ২% করে। রেফের Adpacks ক্রয় থেকে 10% কমিশন পাবেন। প্রতিদিন নূন্যতম $5 প্রত্যাহার (ক্যাশ- আউট) করতে পারবেন। এবং প্রতিদিন সর্বোচ্চ $200 প্রত্যাহার (ক্যাশ- আউট) করতে পারবেন। এটি একটি স্থিতিশীল লং টার্ম হোম ব্যবসা সুযোগ। Trusted মালিক (Mr.Uday Nara) এবং এডমিন টিম মার্চ 2015 সাল থেকে চলতেছে। Payza, STP, Perfect Money, Bitcoins, 2pay4you, এই সকল পেমেন্ট প্রসেসর দিয়ে টাকা হাতে আনতে পারবেন।

বিনামূল্যে নিবন্ধন (register) করতে এখানে ক্লিক করুন ...(দয়া করে নিশ্চিত করুন যে আপনার sponsor : 68475 - mkhdream)

2) TAT জয়েন লিংকঃ https://www.theadsteam.com/ref/nillraj88
এই সাইট এর বয়স মাত্র ১৮০ দিন হয়েছে, এর ভিতরেই সাইট-টি ভালো জনপ্রিয়তা পেয়েছে। এখন পর্যন্ত সদস্যদের সংখ্যা 78,936 এবং এখনো ক্রমবর্ধমান ভাবে যোগ দিয়ে যাচ্ছে। এখানে আপনারা ৩ ধরনের এডপ্যাক purchase করতে পারেন।?

(১).. $১০ এর এডপ্যাক যেটা আপনাকে রিটার্ন করবে ১১০%, (মানে ১১$) রিটার্ন আসবে ৪৫ দিনে,
(২).. $২৫ এর এডপ্যাক যেটা আপনাকে রিটার্ন করবে ১১৫% প্রফিট (মানে ২৭.৫০$) রিটার্ন আসবে ৫৫ দিনে,
(৩).. $৫০ এর এডপ্যাক যেটা আপনাকে রিটার্ন করবে ১২০% প্রফিট (মানে ৬০$) রিটার্ন আসবে ৬০ দিনে,

The Ads Team এর পেমেন্ট প্রসেসরঃ Payza, SolidTrustPay, Perfect Money, Payeer, CoinPayments, Coinbase । এবং The Ads Team থেকে কমপক্ষে $১০ withdrawal করতে পারবেন ।
সুতারাং কেউ আর অপেক্ষা না করে, ভালো উপার্জনের জন্য  MPA এর পাশাপাশি TAT প্রোগ্রামেও যোগ দিতে পারেন!

বিনামূল্যে নিবন্ধন (register) করতে এখানে ক্লিক করুন ...(দয়া করে নিশ্চিত করুন যে আপনার sponsor : 13831 - nillraj88)

3) MPCA জয়েন লিংকঃ https://www.mypayingcryptoads.com/ref/637/signup
আপনি যদি এই সাইটে কাজ করতে চান, তাহলে আপনাকে শুদু মাত্র বিট-কয়েন দিয়েই কাজ করতে হবে। MPCA সাইট-টি MPA এর সিস্টার সাইট, একেই এডমিন দ্বারা পরিচালিত।  MPA এবং MPCA সাইট দুইটির মালিক (Mr.Uday Nara)। MPCA সাইট টি এখন পর্যন্ত ฿ 10,039.25981583 বিট-কয়েন পেমেন্ট করে আসছে,  এবং রেগুলার পেমেন্ট দিয়ে যাচ্ছে। এইখানে  সর্বনিম্ন Adpacks খরচ 0.01 বিটিসি এবং সর্বোচ্চ  Adpacks খরচ 0.10 বিটিসি পর্যন্ত।  প্রতিটি Adpacks থেকেই  120% পর্যন্ত রিটার্ন দিয়ে থাকে, এবং  MPCA প্রতিটি Adpacks থেকেই প্রতিদিন ২% করে   রিটার্ন দিয়ে থাকে।  MPCA   থেকে কমপক্ষে 0.01 বিটিসি withdrawal করতে পারবেন।

যদি আপনি ডলার এর পাশ-পাশি বিট-কয়েন আয় করতে চান, তাহলে MPA এবং TAT এর পাশাপাশি MPCA  প্রোগ্রামেও যোগ দিতে পারেন! বিট-কয়েন এর দাম প্রতিদিনেই বেড়েই চলেছে, ২০১৪ সালে ১ বিট-কয়েন এর দাম ছিল সর্বোচ্চ  $৫০০, আর এখন ২০১৭  সালে ১ বিট-কয়েন এর দাম ছিল সর্বোচ্চ  $১২০০+, প্রতিদিনেই বিট-কয়েন এর দাম PCA  প্রোগ্রামেও যোগ দিতে পারেন! বিট-কয়েন এর দাম প্রতিদিনেই বেড়েই চলেছে।

বিনামূল্যে নিবন্ধন (register) করতে এখানে ক্লিক করুন ...(দয়া করে নিশ্চিত করুন যে আপনার sponsor : 637 - register2)

4) TH জয়েন লিংকঃ https://traffichurricane.plus/?ref=aloemelo88
এইটাই একমাত্র সাইট যেইখানে Daily ফ্রিতে 0.20$ থেকে 0.40$+ ক্যাশলিংক দেয়।
Alexa Ranking এ MPA এর পর এর অবস্থান। টোটাল মেম্বার 244,697++।
অনেকেই এইখানে জয়েন করেছে কিন্তু কাজ করে না, আবার অনেকে জয়েন ও করেনি কারন এইখান থেকে withdraw নিতে হলে possessor ভেরিফাই করতে হয়, (মানে কমপক্ষে ২০ ডলার দিয়ে ক্যাশ লিংক কিনতে হয় অথবা ২৫ ডলার দিয়ে একটি adpack কিনলেই possessor ভেরিফাই হয়ে যায় ) । এইখানে দুই ধরনের adpack আছে, $25 এবং $50, এই দুই ধরনের adpack থেকে প্রতিদিন ২% করে মোট রিটার্ন  পাবেন ১১০% (মানে $২৫ এর adpack থেকে রিটার্ন  পাবেন $২৭.৫০ এবং $৫০ এর adpack থেকে রিটার্ন  পাবেন $৫৫ )। একেই সাথে ফ্রী ইনকাম তো আছেই।

বিনামূল্যে নিবন্ধন (register) করতে এখানে ক্লিক করুন ...(দয়া করে নিশ্চিত করুন যে আপনার enroller's name : Nill Raj)

TH থেকে এখন পর্যন্ত আমি মোট ১৫৭ ডলার ক্যাশ আউট করেছি
 
Revenue Sharing (রেভিনিউ শেয়ারিং ) সাইট নিয়ে আলোচনা করিঃ Revenue Sharing (রেভিনিউ শেয়ারিং ) সাইট নিয়ে দেখা যায় মানুষের আগ্রহের কমতি নেই। আর আমাদের জন্য তো বটেই। আমরা কাজ করতে চাই কম, আয় করতে চাই বেশি।  Revenue Sharing (রেভিনিউ শেয়ারিং ) সাইট-এ   দিন দিন মানুষের আগ্রহ বেড়েই চলছে। কারন হিসাবে বলা চলে, #সহজ, #কোন কাজ জানতে হয় না,  #১০-৩০ মিনিট সময় ব্যয় করলে হয়, #আয় কম বলা যাবে না।

Revenue Sharing (রেভিনিউ শেয়ারিং ) সাইট বা অ্যাডভারটাইজিং  সাইট কি?
Revenue Sharing (রেভিনিউ শেয়ারিং ) বা অ্যাডভারটাইজিং সাইট হলো, যেখানে আপনি আপনার বিজ্ঞাপনের জন্য বিজ্ঞাপন প্যাকগুলি ক্রয় করবেন এবং আপনি আপনার বিজ্ঞাপন-প্যাকগুলি মধ্যে প্রত্যেকের জন্য ট্রাফিক + একটি ছোট মুনাফা পেয়ে থাকবেন। এইখানে মুনাফা মূল উদ্দেশ্যে নয়, যেহেতু Revenue Sharing (রেভিনিউ শেয়ারিং ) সাইট এর বিনিয়োগ বা ব্যবসার সুযোগ বিবেচনা করে মুনাফা নিশ্চিত হয়।

আপনি ভালো Revenue Sharing (রেভিনিউ শেয়ারিং ) সাইট  গুলো  থেকে গড়ে রেফারেল ছাড়া দ্বীর্গ সময় ধরে ভালো পরিমান আয় করতে পারবেন।

ফেসবুক এর মাধ্যমে আমার সাথে যোগাযোগ করতে পারেন...
আমার ফেসবুক আইডিঃ https://www.facebook.com/md.n.hossain.14






পোস্ট লেখক:

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না। তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে! কারণ একটা ভাল মন্তব্য লেখক কে ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !


0 comments:

URS mytrafficvalue
ILM
The Most Popular Traffic Exchange
MX.WORLD