MyPayingCryptoAds পর্যালোচনা, এটা বৈধ কোম্পানী, নাকি অবৈধ কোম্পানী?

পোস্ট  বার দেখা হয়েছে
আপনি যদি  MyPayingCryptoAds এর পর্যালোচনা অনুসন্ধান থাকেন, তাহলে আপনি 100% সঠিক জায়গায় আছে। আমি এখানে My Paying Crypto Ads নিয়ে সত্য প্রধান করবো, যাতে আপনারা  My Paying Crypto Ads এর উভয় আগপাছ জানতে পারেন।

ওকে, একটি বৈধ সুযোগ অনুক্রম MyPayingCryptoAdsএর  উপর আমাদের পর্যালোচনা শুরু করা যাক।

এই URL টির মাধ্যমে নিবন্ধন করুন এবং কাজ করার জন্য লগইন করেই My Paying Crypto Ads প্রবেশ করুনঃ www.mypayingcryptoads.com



My Paying Crypto Ads এর পটভূমি: 
MyPayingCryptoAds সম্পর্কে ভালো জিনিস হলো তার মালিকের ইতিহাস। My Paying Crypto Ads এর মালিক উদয় নারা, তিনি মূলত একজন ভারতীয় নাগরিক, এখনই সিঙ্গাপুর বসতি স্থাপন করে, একেই সাথে তিনি MyPayingAds এরও মালিক। যারা MyPayingAds সম্পর্কে জানেন না, তারা এই লিংকে ক্লিক করে MyPayingAds সম্পর্কেবিস্তারিত যেনে আসুন

আমরা কেন বলছি উদয় নারা ভালো ? এর কারণ হল তার MyPayingAds সাইট টি গত ২১ মাস থেকে সময়মতো পরিশোধ করে যাচ্ছে, এমনকি এর মাঝে তারা পেপাল সমস্যায় পড়েছে, আর সেই পেপাল সমস্যা থেকে বের হতেও  পেরেছে।  MyPayingCryptoAds প্রায় MyPayingAds এর মত, এখানে  শুধু পার্থক্য হল MyPayingCryptoAds তে Bitcoin এর সঙ্গে মোকাবেলা করতে হবে। সুতরাং, যদি তিনি রাজস্ব শেয়ারিং সাইট এর অনুরূপ ধরনের চালাতে পারেন, তাই দীর্ঘ সময়ের জন্য MyPayingAds, তারপর এটা সুস্পষ্ট যে এখন সে সাইট এই ধরনের MyPayingCryptoAds জন্য ইতিবাচক পয়েন্ট চলমানের জন্য আরো বিশেষজ্ঞ পরিণত হয়েছে। ইহাই যে, My Paying Crypto Ads শুধুমাত্র Bitcoin সঙ্গে ডিল (deals) করে থাকে, তাই অন্তত এই সাইটের অত্যধিক আইনি সমস্যার জন্য যা পেমেন্টের অন্যান্য ধরনের সঙ্গে সুযোগসুবিধা অনুরূপ সাইট অন্যান্য ধরনের সঙ্গে তুলনা হস্তক্ষেপ করবে না। যদি Bitcoin দাম ক্রমবর্ধমান থাকে, তাহলে  সাইট আরো অনেক কিছু লাভ করবে এবং আরও টেকসই হবে। MyPayingCryptoAds, 2016 এর অক্টোবর মাসেই উদ্বোধন করা হয়।

MyPayingCryptoAds কি ? - Bitcoin Revenue Sharing Site:
My Paying Crypto Ads একটা বিজ্ঞাপন সেবা প্ল্যাটফর্ম সেই সাথে Bitcoin রাজস্ব শেয়ারিং সাইট ও বলা যায়। এখানে ভিবিন্ন ধরণের বিজ্ঞাপন বিক্রি করে থাকে, এবং এর মাঝেই একটি বিজ্ঞাপন পণ্য আছে "যার নাম দেওয়া হয় Adpacks" যারা এই Adpacks বিজ্ঞাপন  কিনবে তাদেরকে রাজস্ব শেয়ারিং প্রদান করে থাকে। সদস্য যারা তাদের Adpacks পণ্য ক্রয় করবে, তারা অবিলম্বে এই ধরনের ওয়েবসাইট, রেফারেল লিঙ্ক ইত্যাদি তাদের পণ্য প্রচার করতে বিজ্ঞাপনের সেবা পাবেন। এবং সাইট কর্তৃক প্রদত্ত মুনাফা থেকে অর্থ উপার্জন করার সুযোগ পাবেন। Adpacks ক্রয় থেকে 120% পর্যন্ত আয় করতে পারেন, মানে আপনি যদি  $100 পরিমাণ Adpacks ক্রয় করেন, তাহলে আপনি মোট $120 পর্যন্ত ফিরে আয় করতে পারেন। Adpacks ক্রয় ছাড়াও আপনি cashlinks বিজ্ঞাপন দেখা এবং রেফারেল করার মাধ্যমে কিছু আয় করতে পারেন।

কিভাবে আমরা MyPayingCryptoAds থেকে অর্থ উপার্জন করতে পারি?
এখানে তিনটি উপায়ে MyPayingCryptoAds থেকে অর্থ উপার্জন করতে পারেন:
          1.       Free way to earn as a free member
             2.       Free plus paid way to earn by making referrals
               3.       Paid way to earn from revenue sharing pool

১. Free way to earn as a free member:-  আপনি শুধু বিনামূল্যে MyPayingCryptoAds যোগদান করে এবং সাইটের মধ্যে কিছু Cashlinks ভিউ করে উপার্জন করতে পারেন। এখানে প্রতিটি cashlinks ভিউ থেকে উদ্ধৃত পরিমাণ উপার্জন করতে পারেন।

2. Free plus paid way to earn by making referrals:- আসলে মুক্ত সদস্যদের সম্পূর্ণভাবে রেফারেল থেকে কমিশন আয় করতে পারেন। এখানে আপনার রেফারেল যদি অন্য কোন সেবা  ক্রয় করে থাকে তাহলে আপনি  ১০%  পরিমাণ কমিশন আয় করতে পারেন। আর যদি আপনার রেফারেল  Adpacks ক্রয় করে থাকে তাহলে আপনি 6% পরিমাণ কমিশন আয় করতে পারেন।

3. Paid way to earn from revenue sharing pool:- উপরোক্ত, দুটি পদ্ধতি থেকে আপনি ভালো পরিমান টাকা (ডলার) আয় করতে পারবেন না। আপনি যদি ভালো পরিমান টাকা (ডলার) আয় করতে চান, তাহলে আপনাকে  অবশ্যই Adpacks ক্রয় করতে হবে কেন না Adpacks ক্রয় থেকে আপনি ১২০% রাজস্ব শেয়ারিং ভাগ পাবেন। যাহোক, এখানে Adpacks থেকে অন্য ১২০% বেনিফিট পাবেন এবং সেই সাথে  বিজ্ঞাপন সেবা ও পাবেন। আপনি যখন আপনার একটি Adpacks  থেকে ১২০% বেনিফিট পাবেন, ঠিক তখনি আপনার সেই Adpacks এর মেয়াদ শেষ হয়ে যাবে (তার মানে এইযে আপনার ওই Adpacks থেক আর রাজস্ব শেয়ারিং ভাগ আসবে না) ।

MyPayingCryptoAds এর Adpacks বিবরণ সারাংশ:
প্রতিটি Adpacks খরচ: 0.05 বিটিসি
Adpacks থেকে আয়: সাইট দ্বারা উত্পন্ন মুনাফা উপর নির্ভর
Adpacks সর্বোচ্চ রাজস্ব শেয়ারিং সীমা: 120% পর্যন্ত
রেফারাল থেকে কমিশন: রেফারেল এর Adpacks  ক্রয়ে 6% এবং অন্যান্য সব সেবা উপর 10%
প্রত্যাহার সীমা: রেফারেল কমিশন ও Adpacks উপার্জনের জন্য 1.0 বিটিসি সর্বাধিক জন্য আনলিমিটেড.
নূন্যতম প্রত্যাহারের সীমা: - 0.01 বিটিসি
Adpack প্রতি বিজ্ঞাপন ক্রেডিট: 25,000 ক্রেডিট
ফ্রি সদস্যপদ সীমা Adpacks ক্রয়: 20 Adpacks পর্যন্ত, 1BTC মান প্রায়
পেইড মেম্বারদের সীমা Adpacks ক্রয়: 20-50 এক্সপ্লোরার সদস্যপদ যা খরচ 0.02 বিটিসি / মাস, 50-100 পেশাদারী সদস্য পদ যুক্ত যা cots জন্য Adpacks জন্য Adpacks 0.05 বিটিসি / মাস, এলিট সদস্য 100+ Adpacks যা খরচ 0.1 বিটিসি / মাস

নীচের ইমেজ টা দেখুন সেইখানে MyPayingCryptoAds এর সকল Adpacks বিবরণ দেওয়া আছে ...।


MyPayingCryptoAds অপূর্ণতা:
MyPayingCrytoAds একটি ভাল সাইট। আপনি MyPayingCryptoAds মধ্যে নিজের সাইট এর বিজ্ঞাপন দিতে পারেন। এবং পাশাপাশি  আপনি অন্য সাইটের  বিজ্ঞাপন প্রচুর দেখতে পারেন। একেই সাথে আপনি আয় ও করতে পারেন। খুব শিগ্রই আমি আপনাদের মাঝে MyPayingCryptoAds এর আমার পেমেন্ট প্রুফ নিয়ে হাজির হবো।


আমার শেষ কথাঃ আপনি কিভাবে অন্য কোন সাইটগুলোতে গবেষণা করবেন তা  জানা না-থাকলে, আপনাকে সবসময় "income2earning" স্বাগত জানাই পর্যালোচনার জন্য আমাকে জিজ্ঞাসা করতে পারেন।  আমি আপনাকে সাহায্য করার জন্য আরো বেশী খুশি হবে।


MyPayingCryptoAds উপর আমাদের বিস্তারিত পর্যালোচনা পড়ার পর, যদি আপনি এটাতে কাজ করতে চান? তাহলে আপনি যোগ দিতে পারেন নীচের লিংক এবং ব্যানারে ক্লিক করে সাইন-আপ করুন: - 













পোস্ট লেখক:

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না। তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে! কারণ একটা ভাল মন্তব্য লেখক কে ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !


0 comments:

Social Media Exchange Website - Likenation
The Most Popular Traffic Exchange

Powered by APSense Business Network