Direct Referral প্রয়োজন? তাহলে এই সাইটে কাজ করুণ! আয়ও হবে Direct Referral ও পাবেন

পোস্ট  বার দেখা হয়েছে
Easyhits4u  একটি বিশ্বস্থ ইনকামিন  এবং Traffic Exchange সাইট। "easyhits4u"  সবসময় পেমেন্ট দিয়ে যাচ্ছে। Easyhits4u সাইটের মাধ্যমে একদিকে যেমন ইনকাম করা যায়, অন্যদিকে তেমন Direct Referral  ও পাওয়া যায়। এই সাইটটিতে বিনা খরচে আপনার পিটিসি সাইটের রেফারেল লিংক দিতে পারবেন অথবা  আপনার ব্লগ এর জন্য ভিসিটর নিতে পারবেন। আপনি যেই লিংক দিবেন সেই লিংক, এই সাইট এর সদস্যরা দেখতে পাবে আর  যদি কেউ আপনার লিংকে ক্লিক করে একাউন্ট করে তবে সে সরাসরি আপনার রেফারেল হয়ে যাবে। এবং যখন  আপনি অন্য সদস্যদের লিংক দেখবেন ঠিক তখনি আপনার ইনকাম আসবে।  এভাবে  এই সাইটের মাধ্যমে  ইনকাম করা ও direct referral পাওয়া যায়।


আমার কয়েকটা Direct Referral  দেখুন .....


কিভাবে একাউন্ট করবেন? এখানে অথবা নিচের লিংকে ক্লিক করুণ- http://www.easyhits4u.com/?ref=kamal6588  তারপর ফরম পূরণ  ফিলাফ করুন এবং ইমেইল থেকে  account verify করে log in করেন। তারপর start surfing এর উপর ক্লিক করে প্রথমে আপনার একটি ptc site অথবা website এর লিংক বসিয়ে দিন। ব্যস, এখন কেবল surfing করতে থাকুন। 100 surfing করলেই আপনার একাউন্ট permanent হয়ে যাবে। প্রতি 25 টি surfing করলে একটি Prize দেয়া হবে। আর আপনি চাইলে প্রতিদিন 1000 বার surfing করতে পারবেন। 1000 বার surfing করলে আপনি পাবেন 30 সেন্ট। আর সাথে পাবেন 1000 ক্রেডিট। আরো থাকবে বিভিন্ন রকম prize। 

আয় কেমন হবে?
  1. 1000 বার surfing করলে আপনি পাবেন 30 সেন্ট।
  2. কাউকে রেফার করলে পাবেন 10 সেন্ট।
  3. প্রতি 25 বার surfing করলেই আপনি পাবেন উন্নত ধরনের প্রাইজ।
  4. 1000 বার surfing করলে আপনি পাবেন 1000 ক্রেডিট ।

কাজ করবেন কীভাবে?
একাউন্ট হয়ে গেলে Surf করাই আপনার আসল কাজ। Surf করা ছাড়া আর কোনো কাজ নেই। যখন Surf করতে শুরু করবেন তখন আপনার যেকোনো একটি লিংক এড করে দিতে হবে। এই লিংকটি প্রথম Surf  করার পূর্বে দিতে হয়। তারপর ১০০ টি Surf করলেই আপনার একাউন্ট স্থায়ী হয়ে যাবে। প্রতি Surf করার সময় ৫টি ছবি উপরে বাম পাশে  দেখতে পাবেন। এদের মধ্যে দুটি ছবি সমান থাকবে। এই সমান ছবির যে কোনো একটিতে ক্লিক দিলে আপনার Surf করা সম্পন্ন হবে। চিত্র দেখুন................. 

প্রতি ২৫ বার Surf করার পর একটি প্রাউজ থাকে। তখন Claim Your Prize এর উপর ক্লিক করতে হবে।

আমার সাথে যোগাযোগ করুন . আমার ফেইসবুক একাউন্ট https://www.facebook.com/md.n.hossain.14 এবং easyhits4u  বাংলাদেশ গ্রুপে যোগ করুন https://www.facebook.com/groups/trafficadzshare/







পোস্ট লেখক:

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না। তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে! কারণ একটা ভাল মন্তব্য লেখক কে ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !


0 comments:

URS mytrafficvalue
ILM
The Most Popular Traffic Exchange
MX.WORLD