Mypayingads- এ কিভাবে রেজিষ্টার করবেন, এবং কিভাবে Ad-Pack কিনবেন ?

পোস্ট  বার দেখা হয়েছে
মনোযোগ দিয়ে সম্পূর্ণ Tutotial টি পড়ুন বেশি সময় লাগবে না। প্রত্যেকটি লেখা বুঝে পড়বেন। মনে রাখবেন ১ বার ব্যবসায়টা বুঝতে পারলে আর পড়তে হবে না। তাই অবশ্যই পুরোটা পড়বেন তারপর কাজে নামবেন। প্রথমে বলে নিচ্ছি Mypayingads  কি ?

MyPayingAds হলো  একটি বিজ্ঞাপন সাইট, সেইসাথে রাজস্ব শেয়ারিং মাধ্যমে সদস্যদের আয় করার সুযোগ দিয়ে থাকে, এবং বিভিন্ন বিজ্ঞাপন সরঞ্জাম উপলব্ধ করা হয়। একেই সাথে  আপনি এই সাইটে ফ্রীতে আয় করতে পারবেন। আরোও  আয় করার জন্য আপনাকে Adpack কিনে আয় করতে হবে (মানে ইনভেস্ট করে আয় করতে হবে)। MyPayingAds একটি দীর্ঘমেয়াদী টেকসই বিজ্ঞাপন কোম্পানি। আমি আগেই বলেছি এটি একটি শেয়ারিং সাইট।তাই এখানে ইনভেস্ট করে কাজ করতে হবে।  এখন আসি কিভাবে রেজিষ্টার করবেন। রেজিস্টার করতে হবে রেজিস্টার করতে কোন টাকা খরচ হয়না।

কিভাবে রেজিষ্টার করবেনঃ প্রথমে এখানে ক্লিক করুন  অথবা নীচের লিংকে ক্লিক করুন -->>>>   https://www.mypayingads.com/ref/68475/signup  এবার নিচে দেখবেন রেজিষ্টার করা ফরম আসবে। যদি রেজিষ্টার করা ফরম না আসে তাহলে Sign-Up" তে ক্লিক করবেন তখন রেজিষ্টার করা ফরম আসবে। রেজিষ্টার ফরমে সকল তথ্য দিন।I agree with the terms and conditions of ......  এ টিক মার্ক দিন।  এবার register এ ক্লিক করুন।  নীচের চিত্র দেখুন ...



আপনার রেজিষ্টার আপনার রেজিষ্টার হয়েছে, এরপর লগিন করন।। যদি প্রথম  লগিন করার সময়ে ইমেইল ভেরিফাই চায় তাহলে আপনার ইমেইল এ একটি লিঙ্ক যাবে তাতে ক্লিক করুন। ব্যাস ভেরিফাই হয়ে যাবে ।। এবং আপনি লগিন করতে পারবেন।

এখন আসি কিভাবে Addpack কিনবো? Addpack কেনার আগে দেখেনিন Addpack এর মূল্যও আপনার আয়ের পরিমান। 
Adpack plan 1 এ প্রতিটি pack এর দাম 5 ডলার,  AdPack Plan 2 এ এ প্রতিটি pack এর দাম 10 ডলার, AdPack Plan 3 এ প্রতিটি pack এর দাম 25 ডলার, AddPack Plan 4 এ প্রতিটি pack এর দাম 50 ডলার। আপনি যে AdPack টি কিনেন সেই AdPack থেকে  আপনি 120% Return পাবেন।  এবং প্রতিদিন 2% করে টোটাল ৬০ দিনে ব্যাক পাবেন। (Adpack plan 1 এর জন্য আপনাকে মাসিক ফিস দিতে হবে না, আর অন্য Adpack plan কিনলে আগে মাসিক ফিস দিতে হবে।)  Adpack এর নীচের চিত্র দেখুন ...AdPack  কিনতে নিচের স্টেপ দেখুন।।
কিভাবে Ad-Pack কিনবেনঃ আপনার অ্যাকাউন্ট লগিন করে নিন। এবার Buy AdPack এ ক্লিক করুন। নীচের চিত্র দেখুন ...

এবার নিচে Set-Up A New Banner Ad এ ক্লিক করুন। চিত্র দেখুন ...

পরের পেজে Banner Size, Banner Title, Banner URL, Destination Link দিয়ে Add New তে ক্লিক করুন। ( এখানে Destination Link হচ্ছে মূল লিংক )। নীচের চিত্র দেখুন ...

নতুন একটি Banner সেট হবার পর Buy Adpack-এ ক্লিক করুন। নীচের চিত্র দেখুন ...
তারপর আপনি যে AdPack টি কিনতে চান, সেটা সিলেক্ট করে Purchase করুন। আমি ৫ ডলার টা সিলেক্ট করলাম। নীচের চিত্র দেখুন ...
এবার যে  Payment Processor দিয়ে আড়পাক কিনবেন  টা  Select করুন,, কয়টা কিনবেন  কিনবেন তার সংখ্যা দিয়ে, Trams & Condition Agree করে Pay Now তে ক্লিক করুন। তারপরই সেই Payment প্রসেসরে  অটোমেটিক  চলে যাবে। (আমি একানে Payza Processor দিয়ে দেখাচ্ছি ) নীচের চিত্র দেখুন ...
পেজাতে এসে Payza Member Select করবেন। ইমেইল পাসওয়ার্ডি দিবেন পেজার। তার পরের পেজে Continue দিতে হবে। এবং শেষ পেজে গিয়ে Payza Pin code দিতে হবে। তারপর Submit এ ক্লিক করুন।তারপর আপনার শেয়ার Active হয়ে যাবে। 

 AdPack  কিনার পরে আপনাকে প্রতিদিন (মানে ২৪ ঘন্টা পরে) ১০টি  Surf Ad দেখতে হবে। একদিন না দেখলে সেই দিনের ইনকাম পাবেন না।  Surf Ad  দেখার জন্য লগিন করেই "Start Surfing" এ ক্লিক করে দেখুন প্রতিদিন ১০টি করে। 

আমার সকল পেমেন্ট প্রুফ দেখুন http://incomelearningmethods.com/mpa2/mypaymentproof.php আমার সাথে যোগাযোগ করুন . আমার ফেইসবুক একাউন্ট https://www.facebook.com/md.n.hossain.14 এবং mypayingads বাংলাদেশ গ্রুপে যোগ করুন https://www.facebook.com/groups/Mypayingadsbd/






পোস্ট লেখক:

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না। তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে! কারণ একটা ভাল মন্তব্য লেখক কে ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !


0 comments:

URS mytrafficvalue
ILM
The Most Popular Traffic Exchange
MX.WORLD