কিভাবে Paidverts এ account create করবেন, এবং account active করবেন। এর সাথে My Traffic Value নিয়ে কিছু আলোচনা

পোস্ট  বার দেখা হয়েছে
১। প্রথমে  http://www.paidverts.com/ref/mkhdream এই লিঙ্কে যান এবং "create an account" এ ক্লিক করুন। নিচের চিত্র দেখুন...... 

২। এরপর আপনার নাম, ই-মেইল, পাসওয়ার্ড, এবং সঠিক জন্ম তারিখ দিন। এরপর "I Confirm that i was refer by " তে ঠিক চিহ্ন দিন এবং "Open Account" এ ক্লিক করুন।  মনে রাখবেন জন্ম তারিখ, কারন Paidverts থেকে টাকা তুলতে জন্ম তারিখ প্রয়োজন হবে। নীচের চিত্র দেখুন...........................  

৩। অ্যাকাউন্ট "লগ ইন" করুন, এবং "Activation ad" এ ক্লিক করুন। নীচের চিত্র দেখুন..................

অ্যাকাউন্ট অ্যাক্টিভ করার জন্য প্রথমে BAP (Bonus Ad Point) বিজ্ঞাপন দেখতে হবে। 

৪। "View activation ad " এ ক্লিক করুন। নীচের চিত্র দেখুন............ 

৫। গোল চিহ্নিত দাগ গুলোর ভিতরে ক্লিক করুন। এবং  ""Proceed to Advertisers Website""  তে ক্লিক করুন।  নীচের চিত্র দেখুন.................. 
৬। এরপর বক্সে সঠিক ভাবে "Captcha " পূরণ করুন এবং ৩০ সেকেন্ড অপেক্ষা করুন। নীচের চিত্র দেখুন............ 


৭। "Captcha" পূরণ এবং ৩০ সেকেন্ড পর "Confirm" এ ক্লিক করুন। নীচের চিত্র দেখুন............  


৮। তারপর ""Close window"" এ ক্লিক করুন। নীচের চিত্র দেখুন..................

৯। এবার আগের পেজ থেকে  ""View another ad"" এ ক্লিক করুন। এবং বাকি অ্যাড গুলো একেইভাবে দেখে শেষ করুন।  

কোন প্রশ্ন থাকলে মন্তব্য করতে পারেন.....................

PaidVerts সাইটের সাথে আরেকটি বড় সাইট সংযুত্ত, যার নাম "My Traffic Value"। Paidverts এর ই-মেল এবং পাসওয়ার্ড দিয়ে "My Traffic Value" সাইটে প্রবেশ করতে পারবেন। My Traffic Value একটি বিনিয়োগ সাইট। এখানে টাকা বিনিয়োগ করে আয় করা যায়,  শুধুমাত্র যিনি Paidverts ব্যবহারকারী তাদের জন্য, কিন্তু অন্যদের জন্য না। My Traffic Value হল একটি নির্দিষ্ট জায়গা পর্যবেক্ষক এবং এর সমষ্টি সম্ভাব্য ক্রয় করার ক্ষমতা।  "My Traffic Value" তে আপনার পাওয়ার প্লান, ফাস্ট ট্র্যাক প্লান্স এবং অন্যান্য অপশন ইত্যাদি বিনিয়োগ থেকে আয় করা।কিন্তু তারা শুধুমাত্র সদস্যদের বিনিয়োগ উপর নির্ভর করে না, অনলাইন গেম, ক্যাসিনো, বিক্রি বিজ্ঞাপন, ভিড়-তহবিল উন্নয়নশীল এবং শীঘ্রই বাস্তব অবস্থা বিনিয়োগ দ্বারা আয় করে থাকে। 

স্বাভাবিকভাবেই, এখানে আপনি ডলার দিয়ে গেম খেলা বা আপনার সাইট বিজ্ঞাপন দিতে পারেন। কিন্তু এখানে একটি বাস্তব ব্যবসা শুধুমাত্র আপনার ধৈর্য থাকতে হবে। 

যদি আপনি ভাগ্যবান হন, তাহলে গেম খেলে ডলার এবং আরো BAP উপার্জন করতে পারেন। আর ভাগ্যবান না হলে আপনি অনেক BAPS হারাতেও পারেন। তবে সতর্কতা অবলম্বন করা আবশ্যক!

আপনি যদি আরও বেশি উপার্জন করতে চান তাহলে  আপনি কিছু প্রোগ্রাম বিনিয়োগ করতে পারেন. 


এবং  শেয়ার ক্রয় এবং বিক্রয় করে উপার্জন করতে পারেন। 



My Traffic Value এর ফোরাম থেকে পেতে পারেন সকল প্রশ্নের উত্তর। 

এখান থেকে অর্থ উপার্জন করতে পারেন  দীর্ঘ সময়ের জন্য। যদি অর্থ উপার্জন করতে চান তাহলে এখানে ক্লিক করে সাইন-আপ করুন। অথবা নীচের ইমেজ এ ক্লিক করে সাইন-আপ করুন।  












পোস্ট লেখক:

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না। তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে! কারণ একটা ভাল মন্তব্য লেখক কে ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !


0 comments:

URS mytrafficvalue
ILM
The Most Popular Traffic Exchange
MX.WORLD