microworkers "মাইক্রোওয়ার্কার্স" দিয়ে তাদের অনলাইনে যাত্রা শুরু

পোস্ট  বার দেখা হয়েছে
অনেকেই অনলাইনে টাকা ইনকাম করতে চান কিন্তু অনলাইনে টাকা ইনকাম করা অত সহজ না। যারা অনলাইনে টাকা ইনকাম করতে চান তাদের কে  অবশ্যই কোন কাজের ক্ষেত্রে এক্সপার্ট হতে হবে।


অনলাইনে কাজ করার অনেক ক্ষেত্র আছে। ইচ্ছা করলে আপনি যে কোন একটা বিষয়ে এক্সপার্ট হয়ে আপনার অনলাইনে টাকা ইনকাম শুরু করতে পারেন। বাংলাদেশে এখন আপনি অনেক সফল ফ্রিলাঞ্চার পাবেন। যারা দেশে বসে অনেক দেশের বায়ারের কাজ করে বিপুল পরিমান টাকা ইনকাম করছে। কিন্তু রাতারাতি তারা সফলতা পায় না। আমি আজকে প্রায় ৩ বছর এই লাইনে সম্পৃক্ত। আমি বহু কাজ করেছি। বহু মানুষ কে দেখছি। যারা আজকে সফল ফ্রিলাঞ্ছার অথবা সফল ফরেক্স ট্রেডার কিন্তু যদি একটু পিছনে তাকান তাহলে দেখবেন তারা কিন্তু ছোট ছোট কাজের মাধ্যমে আজকে এই পর্যায়ে এসেছে। এমন অনেক লোকদের খুজে পাবেন  যারা মাইক্রোওয়ার্কার্স দিয়ে তাদের অনলাইনে যাত্রা শুরু করেছে।

এখন অনেকে  মাইক্রোওয়ার্কার্স এ কাজ করতে চান এবং অনেক টাকা ইনকাম করতে চান! নতুন যারা  মাইক্রোওয়ার্কার্স এ কাজ করতে আছেন তাদের প্রথমে চোখ যায় বড় বড় কাজের দিকে যেমন ফোরাম পোস্ট এবং ব্লগ পোস্ট। ফোরাম পোস্টিং কাজটি জতিল কাজ কিন্তু আমি ওঁ ফোরাম পোস্ট করেছি এবং অনেক টাকা ইনকাম করেছি। কিন্তু এখনকার মতো অত অত জটিল ছিল না। কিভাবে 'microworkers.com' বিভিন্ন ধরনের কাজ করা জায় তার টিউন শুরু করব পরবর্তীতে। 






পোস্ট লেখক:

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না। তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে! কারণ একটা ভাল মন্তব্য লেখক কে ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !


0 comments:

URS mytrafficvalue
ILM
The Most Popular Traffic Exchange
MX.WORLD