এখন থেকে কম্পিউটারে ডাউনলোড করুন যে কোন Apps আর উপভোগ করুন Android এর মজা।

পোস্ট  বার দেখা হয়েছে
মাঝে মধ্যে মোবাইল দিয়ে অ্যান্ড্রয়েড অ্যাপস "Android Apps" ডাউনলোড করতে ঝামেলা পোহাতে হয়। আবার কম্পিউটারের মাধ্যমে কোন "Android Apps"  ডাউনলোড করা ও যায় না। কিন্তু এটা আপনার ভূল ধারণাযে পিসি থেকে Android Apps" ডাউনলোড যায় না এটা সম্পূর্ণ ভূল ধারণা তাই আপনাদের মাঝে এমন একটি সফটওয়্যার নিয়ে আসলাম যার মাধ্যমে খুব সহজে এবং কোন ঝামেলা  ছাড়াই পিসি দিয়ে  "Android Apps" ডাউনলোড করতে পারবেন। সফটওয়্যারটির নাম "YouWave"



YouWave Software:“YouWave Software” হল একটি উইন্ডোজ পিসি ও ল্যাপটপ এর মাধ্যমে “Android Apps” অ্যাপ্লিকেশন চালানোর জন্য একটি নতুন পদ্ধতি। এটা “BlueStack Software” থেকে অনেক ছোট এবং খুব সহজে কাজ করা যায়। YouWave Software এর মাধ্যমে আপনি সরাসরি অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন ডাউনলোড দিয়ে ব্যাবহার করতে পারবেন এবং এটি ভাল কাজ করার ক্ষমতা প্রদান করে থাকে। সফটওয়্যারটি ডাউনলোড করে নিন নীচের লিংক থেকে।

বৈশিষ্ট্য: 
  1. উইন্ডোজ এক্সপি / ভিস্তা / 7, 32/64 বিট (Windows XP/Vista/7, 32/64 bit) এ ব্যাবহার করতে পারবেন। 
  2. অ্যান্ড্রয়েড 4.0 আইসিএস ও নতুন সংস্করণ (New Version) সমর্থন করে।  
  3. মাল্টিপ্লেয়ার অনলাইন গেম খেলতে পারবেন।
  4. সম্পূর্ণ Android ফোনের মতন ব্যাবহার করতে পারবেন।
  5. Android যে কোন গেমস খেলতে পারবেন। 



Download: YouWave Software

Crack File: Download Now




ডাউনলোড হয়ে গেলে  সফটওয়্যারটি ইন্সটল করে নিন। ইন্সটল করা হয়ে গেলে ওপেন করুন এবং কম্পিউটারে ডাউনলোড করুন যে কোন Apps আর উপভোগ করুন  Android এর মজা।







পোস্ট লেখক:

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না। তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে! কারণ একটা ভাল মন্তব্য লেখক কে ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !


0 comments:

URS mytrafficvalue
ILM
The Most Popular Traffic Exchange
MX.WORLD