প্রতিদিন লগ ইন করুন আর ইনকাম করুন

পোস্ট  বার দেখা হয়েছে
ফটো, ভিডিও, ওয়েব লিংক, এবং পোস্ট আপলোড করুন। এবং আপনার আপলোডকৃত পোস্ট গুলো যে কেউ শেয়ারিং করলে সাথে সাথে আপনার আয় আসতে শুরু করবে। এর পর সাইন ইন থাকা অবস্থায় আপনার প্রয়োজনীয় ফটো ভিডিও ওয়েব লিংক এবং পোস্ট শেয়ারিং করুন। যত ভিউ, টিউমেন্ট আর লাইক হবে, এই সাইট আপনাকে প্রতিটিতে ১ সেন্ট করে দিবে। যখন আপনার ৩০ ডলার জমা হবে, তারা আপনাকে পে করবে। টাকা তুলতে পারবেন পায়জা, পেপাল অথবা ডাইরেক্ট payoner মাস্টার কার্ড এ টাকা তুলতে পারবেন আর সব থেকে মজার জিনিস হলো প্রতিদিন লগ ইন করে ইনকাম করুন $০.২৫ করে প্রতিদিন আপনার একটি একাউন্ট থেকে। সাইট এর নাম হোল গ্লোবাল সেয়ার ডট কম। এখানে আয় করতে হলে আপনাকে প্রথমে রেজিষ্ট্রেশন করতে হবে।

কিভাবে রেজিষ্ট্রেশন করবেন
প্রথমেএখানে রেজিষ্ট্রেশন করুন। রেজিষ্ট্রেশন করতে এখানে ক্লিক করুন। আপনার নাম এবং মেইল দিয়া রেজিষ্ট্রেশন করুন এবং মেইল লিংক এ ক্লিক করে আপনার একাউন্ট একটিভ করুন। এবার আপনার একাউন্ট এ লগ ইন করুন। একটু মনোযোগ দিয়ে দেখুন কি ভাবে আপনার গ্লোবাল শেয়ার একাউন্ট একটিভ করবেন। প্রথমে ”Gas -World ” এ ক্লিক করবেন, ক্লিক করার পর ”Active ” লিখা দেকবেন, এখানে ক্লিক করে একটিভ করে নেন। 

কিভাবে আপনার আয় হবে ?
গ্লোবাল শেয়ার এর ইনকাম হলো শেয়ার এর মাধ্যমে। আপনি যতটা শেয়ার করবেন তত ইনকাম করতে পারবেন তারই ওপর আপনার ইনকাম। এখন থেকে প্রতিদিন আপনার একাউন্ট এ লগ ইন করবেন। প্রতিদিন লগ ইন করার জন্য পাবেন ১টা করে শেয়ার। লগ ইন করা মিস দিবেননা। আপনার ইনকাম করা শেয়ার বালেন্স দেখার জন্য ক্লিক করুন Gasworld তারপর Weboffice এ ক্লিক করবেন। এবার দেখুন আপনার শেয়ার বালেন্স। 
আপনি যদি আপনার বন্দুদের ইনভাইট বা আপনার লিঙ্কে জয়েন করান, তাহলে আপনার প্রতি ৫ জন বন্দুকে জয়েন করানোর জন্য পাবেন ১ "Gas share” ১ "Gas share” এর দাম হলো $৩৩.৮৪ usd। আর যারা আপনার রেফারাল তারা যদি এক একজনে ৫ জন করে জয়েন করায় তাহলে আপনি পাবেন আরো ১ টি করে শেয়ার। এভাবেই আপনার ইনকাম হতে থাকবে। আর আপনি যদি বলেন আমার জয়েনও করার মত কোনো বন্দু নেই তাহলে আপনি প্রতিদিন লগ ইন করে আপনার শেয়ার ইনকাম করতে পারবেন।

এখন আপনার কাজ সুধু প্রতিদিন এক বার করে লগ ইন করা র কিছু না. আপনি আচ্তিভে থাকতে মাঝে মাঝে আপনার বন্ধুদের পোস্ট এ লাইক বা চ্যাট করতে পারবেন। 

আমার পেম্যান্ট প্রোফ দেখেনঃ 

এ ওয়েবসাইট কিছু টা ফেইসবুক এর মত। আপনি সোশ্যাল কাজ গুলা এ সাইট দিয়া সেরে ফেলতে পারবেন। 







পোস্ট লেখক:

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না। তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে! কারণ একটা ভাল মন্তব্য লেখক কে ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !


0 comments:

URS mytrafficvalue
ILM
The Most Popular Traffic Exchange
MX.WORLD