Online-থেকে Money Withdraw করার আরেকটি মাধ্যম হল Skrill ( Moneybookers)

পোস্ট  বার দেখা হয়েছে
মানিবুকার্স: যারা ইন্টারনেট থেকে আয় করেন, তারা সকলেই মানিবুকার্স এর কথা জানেন আমার মনে হয়। মানিবুকার্স নিয়ে কিছু আর বললাম না। তার পরও নতুনদের জন্য কিছু বলা বা মানিবুকার্স নিয়ে ফিরে আসা।মানিবুকার্স হল ইন্টারনেট থেকে আয় করা টাকা হাতে পাওয়ার ব্যাংক। ফ্রীলান্সিং, মাইক্রো-ফ্রীলান্সিং, ফরেক্স এক কথায় যারা ইন্টারনেটে বিভিন্ন আউটসোর্সিং-এর কাজের সাথে জড়িত তাদের ক্ষেত্রে Skrill (Moneybookers) এর ভেরিফাইড অ্যাকাউন্ট থাকা অত্তান্ত গুরুত্বপূর্ণ। Skrill (Moneybookers)-এ অ্যাকাউন্ট থাকলে খুব সহজে অনলাইনে শপিং-ও করা যায়।




মানিবুকার্স থেকে পাঠানো টাকা বাংলাদেশের যেকোন ব্যাংক থেকে ১-৭ দিনের মধ্যে হাতে পাওয়া যায়। ডাচ-বাংলা ব্যাংকের অ্যাকাউন্ট হলে ৬ দিন পর টাকা পাওয়া যায়, কিন্তু ব্র্যাক ব্যাংকের অ্যাকাউন্ট হলে 3  দিনের মধ্যে টাকা পাওয়া যায়।


অ্যাকাউন্ট খোলার পদ্ধতি:  
যেহেতু টাকা-পয়সার ব্যাপারসেহেতু মানিবুকার্সে সঠিকভাবে সঠিক তথ্যাদি দিয়ে একটু সতর্কতার সাথে অ্যাকাউন্ট খুলতে হবে। নিজের নামজন্মদিনঠিকানাকি ধরনের কারেন্সি লেনদেন হবে তা সঠিকভাবে উল্লেখ করতে হবে। সঠিকভাবে অ্যাকাউন্ট খোলা হলে সেটাকে ভেরিফাই করার ব্যবস্থা করতে হবে।


  • ধাপ:  মানিবুকার্সে অ্যাকাউন্ট খুলতে হলে প্রথমে এখানে ক্লিক করুন

  • ধাপ: ওয়েবসাইটটি খুললে তার উপরে ডান দিকের Sing Up লিখাটিতে ক্লিক করুন।
  • ধাপ:  Country of residence-এ আপনার দেশ (Country) নির্বাচন করুন এবং Preferred language-English নির্বাচন করুন। এখন এই মানিবুকার্স অ্যাকাউন্টটি নিজের ব্যবহারের জন্য হলে "Personal account" এর Sing Up-এ ক্লিক করুন। যদি এই মানিবুকার্স অ্যাকাউন্টটি ব্যবসার জন্য ব্যবহার করতে চান তাহলে "Business account" এর Sing Up-এ ক্লিক করুন।
  • ধাপ: এবার Personal Information এর যে ফরমটি আসবে তা যথাযথ ভাবে পূরণ করে "Accept and create account" লেখাটিতে ক্লিক করুন।
আশাকরি অ্যাকাউন্ট খুলতে পারবেন । 









পোস্ট লেখক:

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না। তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে! কারণ একটা ভাল মন্তব্য লেখক কে ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !


0 comments:

URS mytrafficvalue
ILM
The Most Popular Traffic Exchange
MX.WORLD