অন্যের তৈরী সাইট থেকে উপার্জন (Adsense Ready Website )

পোস্ট  বার দেখা হয়েছে
ওয়েবসাইট থেকে আয় আসে নানাভাবে। সরাসরি সেখানে কেউ বিজ্ঞাপন দিতে পারেন যা থেকে আপনি অর্থ পাবেন। অথবা এডসেন্স, পে-পার-ক্লিক থেকে শুরু করে যত ধরনের পদ্ধতি রয়েছে সবকিছু থেকেই আয় করা যায়। সেজন্য প্রয়োজন এমন ওয়েবসাইট যেখানে প্রচুর পরিমান ভিজিটর রয়েছে। ভিজিটর যত বেশি আয় তত বেশি।  আর এ ধরনের সাইট তৈরী করতে প্রয়োজন সময়, মেধা, শ্রম।

নিজে ওয়েবসাইট তৈরী করতে যে সময়, শ্রম প্রয়োজন সেটা না করে অন্য কেউ সময় এবং শ্রম ব্যয়ে যাকিছু করেছে সেখান থেকে আয় করতে চান ? সেটাও সম্ভব। ভাবছেন কিভাবে ??চলুন জেনে আসি । 

বিষয়টি খুব সহজ। অন্য কেউ এমন সাইট তৈরী করার পর যদি সেটা বিক্রি করতে চায় সেটা কিনে ফেলুন। অর্থাৎ আপনি অর্থের বিনিময়ে অন্যের শ্রম এবং সময় কিনছেন। বিষয়টি অস্বাভাবিক মনে করার কিছুই নেই, কার শ্রম এবং সময়কে অর্থে হিসেব করা যায়।

Adsense sites লিখে সার্চ করুন। ই-বে এজন্য খুব ভাল যায়গা। এমন সাইট পেতে পারেন যেখানে যথেস্ট ভিজিটর রয়েছে এবং সেখানে রীতিমত এডসেন্স থেকে আয় হচ্ছে। সাইট যত উন্নত তার দাম তত বেশি হবে এটাই স্বাভাবিক।

অন্যের সাইট কিনলে আপনি যে সুবিধেগুলি পাবেন তা হচ্ছে, সাইট ডিজাইন তৈরীর জন্য ভাবতে হচ্ছে না। সেইসাথে সেখানে যাকিছু আপলোড করা হয়েছে সেগুলির মালিকানা হাতে পাওয়া। 

আবার বিপরীত চিন্তাও করতে পারেন। আপনি যে সাইট তৈরী করেছেন, যেখানে হয়ত দুবছর পর সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে সেই সাইট বিক্রি করে একবারে অর্থ উপার্জন করতে পারেন।







পোস্ট লেখক:

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না। তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে! কারণ একটা ভাল মন্তব্য লেখক কে ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !


0 comments:

URS mytrafficvalue
ILM
The Most Popular Traffic Exchange
MX.WORLD