আপনি যদি ভালো আর্টিকেল / রিভিউ লিখতে পারেন, তাহলে আপনার জন্য আয়ের সম্ভাবনা রয়েছে

পোস্ট  বার দেখা হয়েছে
ইন্টারনেট থেকে টাকা আয়ের গল্প করতে তো, আর টাকা লাগেনা, কিন্তু আয় করতে শ্রম, ধজ্য সব কিছুই লাগে । ইন্টারনেট থেকে টাকা আয় করতে চাইলে লেখা পড়া জানতে হবে এবং পাশাপাশি কাজ ও জানতে হবে । নিত্য নতুন প্ল্যান করতে হবে । ইন্টারনেট থেকে টাকা আয়ের জন্য নিজেকে প্রস্তুত করতে হবে।

এখন কাজের কোথায় আসি, আপনি যদি ভালো আর্টিকেল / রিভিউ লিখতে পারেন, তাহলে আপনার জন্য আয়ের সম্ভাবনা রয়েছে “Reviewme”  http://www.reviewme.com/  এই সাইট থেকে । এই সাইট সম্পর্কে আমার তেমন ভালো ধারনা নেই । তবে যতটুকু জানি এই সাইটের সম্পর্কে তা তুলে ধরলাম । ১ম এ সাইন আপ করার সময় আপনি যে সাইট গুলতে পোস্ট করবেন সে গুলোর নাম সর্বাধিক ৫টি উল্লেখ করতে পারবেন । ওগুলোর মধ্য থেকে ১টি ওরা বেছে নিয়ে আপনাকে ইমেইল করে জানিয়ে দিবে । তার পর এই সাইটের ক্লাইন্টরা আপনাকে বিভিন্ন বিষয়ের উপর আর্টিকেল লিখতে বলবে । সেই আর্টিকেল গুলোর মানের উপর ডিপেন্ড করে ২০ ডলার থেকে ২০০ ডলার পর্যন্ত পাবেন ।

তবে সবচেয়ে ভালো হয় আপনি সাইটের মেনু থেকে  BLOGGERS   ক্লিক করে  How it Works দেখে নিলে আপনার জন্য আরও ভালো হবে । লক্ষ রাখবেন যে সাইটে আপনি আর্টিকেল লিখতে চান,সে সাইটের ভিজিটর যেন বেশি থাকে । নয়ত আপনার অনুরধ গ্রহণযোগ্য নাও হতে পারে ।

ইন্টারনেট থেকে টাকা আয়ের অনেক সাইট থাকলেও আমি আপনাদেরকে যে সাইট গুলো দিচ্ছি সে গুলতে কমিশন একটু কম । আমার পোস্ট গুলো হয়ত আপনাদের আজ কাজে লাগবেনা । কারন বিদ্যালয় ফাঁকি দেয়া আমাদের খুব প্রিয় ছিল । দেশের ঘুষ ও দুর্নীতির উপর ঘৃন্না করে মন দিয়ে লেখা পড়া করিনি । কারন ঘুষ ছাড়া চাকুরী পাবনা, মন দিয়ে পড়ে লাভ কি ? এমন একটি ভুল ধারনার কারনে, আজ মাঝে মাঝে থমকে দাঁড়াতে হচ্ছে । কিন্তু আজকের নতুন প্রজম্ন হয়ত মন দিয়ে লেখাপড়া করবে সুন্দর স্বাবলম্বী বাংলাদেশ গড়ার প্রত্যায়ে ।


আপনারদের কাছে আমি অনেক দুঃখিত কারন সাইন-আপ করে কোটিপতি হবার বা বিনে শ্রমে কোঁটিপতি হবার কোন পথ দেখাতে পারছি না ।






পোস্ট লেখক:

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না। তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে! কারণ একটা ভাল মন্তব্য লেখক কে ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !


0 comments:

The Most Popular Traffic Exchange

Powered by APSense Business Network