এনিমেশন বক্রি করে ও ইন্টারনেট থেকে আয় করতে পারেন

পোস্ট  বার দেখা হয়েছে
  আপনি যদি একজন ভালো ফ্ল্যাশ ব্যাবহার কারি হয়ে থাকেন।আপনার জন্য রয়েছে ইন্টারনেট থেকে টাকা আয়ের সম্ভাবনা।ফ্ল্যাশের এনিমেশন বাটন এবং ইত্যাদি তৈরি করে।আজ আমি যে সাইট নিয়ে আলোচনা কর্‌ সেই সাইটে কাজ জমা দিয়ে,সাইটের গ্যালারীতে যদি সুযোগ করে নিতে পারেন।তাহলে আপনার কাজটি যতবার বিক্রি হবে ততবার আপনি কমিশন পেতে থাকবেন।

  সাইট এর ঠিকানা এখানে ক্লিক করে দেখে আস্তে পারেন। এটি ও এনভাটো নেটওয়ার্ক এর একটি সাইট।এনভাটোর কোন একটি সাইটে আপনি সাইন-আপ করে থাকলে সেই ইউজার নেম ও পাসওয়ার্ড দিয়ে সাইন-ইন করতে পারবেন।শুধু কুইজে অংশ নিয়ে কাজ শুরু করতে হবে। এবং কাজ জমা দেবার নির্দেশিকা ভালো করে বুঝে নিতে হবে।এক কোথায় আপনি যে কাজই করেন না কেন? আপনাকে নিখুত ও এডিটেবল ভাবে কাজ করতে হবে।যেন আপনার প্রোজেক্ট ক্রেতা ইচ্ছে মতন পরিবর্তন করে নিতে পারে।


  কি ধরনের কাজের চাহিদা বেশি?এই প্রশ্ন এর উত্তর হোল আপনি এই সাইটের এনিমেশন গ্যালারীতে, আপনার কাজ কতবার বিক্রি হয়েছে তা দেখে ধারনা পাবেন.
কয়দিন আগেও আমি এনভাটো  নিয়ে আলোচনা করেছি ।সেগুল হোল 











পোস্ট লেখক:

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না। তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে! কারণ একটা ভাল মন্তব্য লেখক কে ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !


0 comments:

URS mytrafficvalue
ILM
The Most Popular Traffic Exchange
MX.WORLD