ইন্টারনেটে সহজ ভাবে আয় করার পদ্ধতি

পোস্ট  বার দেখা হয়েছে
অনলাইনে আয়ের অনেক পথ রয়েছে।তার মধ্যে একটি হোল পিটিসি (পেইড টু ক্লিক)।অনলাইনে আয়ের যতগুলি পথ রয়েছে তাদের মধ্যে পিটিসি সবচেয়ে সহজ।যারা কম্পিউটার খুব দক্ষ নয়,যারা একেবারে নতুন তাদের জন্য পিটিসি (পেইড টু ক্লিক) এ কাজ করা সম্বভ।এক জন অদক্ষ ব্যাক্তি শুধু মাত্র পিটিসিতে কাজ করে ১০০০টাকা থেকে ১০০০০ টাকা আয় করা সম্বভ।তবে পিটিসির নিয়মকানুন গুলি ভালভাবে জানতে হবে।নিয়মিত পেমেন্ট প্রদান করে এমন সাইট নির্বাচন করতে হবে।

   পিটিসি (পেইড টু ক্লিক)এই সহজ কাজটি করার ফলে এক সময় অদক্ষ ব্যাক্তিও অনলাইনে আয়ের দক্ষ হয়ে উঠে।তাই পিটিসিতে কাজ করে দক্ষত অর্জন করে অন্য কাজে হাত দিলে ফলাফল ভাল হবে আশাকরি।

   পিটিসির ব্যাপারে বলতে গেলে- পিটিসি মূলত (পেইড টু ক্লিক)।প্রতি ক্লিক করার নিদিষ্ট সময় থাকার পর কিছু প্রদান করা। হতে পারে ডলার কিংবা পয়েন্ট।পয়েন্ট হলেও নিদিষ্ট সময়ের পর পয়েন্টকে ডলারে রূপান্তরিত করে দিবে।আপনারা হয়ত ভাবছেন,ক্লিক করলেই আয় হবে এ কি করে সম্ভব? কেনই বা দিবে এই অর্থ?যদি দেয় তাহলে তো সারাদিন বসে বসে ক্লিক করলেই হবে।অসম্ভব! হলেও  সত্য।বিজ্ঞাপন প্রদানকারী কিছু সাইট রয়েছে তারা বিজ্ঞাপন প্রকাশ করে ঐ সাইতে।বিজ্ঞাপনটি দেখানোর জন্য দরকার নিদিষ্ট পরিমান ভিজিটর।অনলাইনে নিদিষ্ট সময়ে নিদিষ্ট পরিমান ভিজিটর পাওয়ার রয়েছে নানা উপায়ে।তার মধ্যে এই পদ্ধতিতে নিদিষ্ট সময়ে নিদিষ্ট পরিমান ভিজিটর পাওয়া খুব সহজ।এতে অনেক সময় ভিজিটররা উপস্তাপিত সাইটের কাস্টমার হয়ে যায়।দুই পক্ষই লাভবান হয়।স্বত্বাধিকার পেয়ে যায় ভিজিটর আর ভিজিটররা পায় কিছু আয়।

   নতুন ব্যাবহার কারী পিটিসি সাইটে যোগ দেওয়ার পর বুঝতে পারে না এর পর কি করতে হবে। পিটিসি সাইটে লগিন/সাইন ইন করার পর পিটিসি ছাড়া আরও কিছু অংশ রয়েছে যেমনঃ পেইড টু সাইন আপ,পেইড টু পয়েন্ট,ক্লিক এক্সচেঞ্জ।

  পিটিসি অংশের কাজ হোল-ব্যানার কিংবা টেক্সট এ ক্লিক করে নিদিষ্ট সময় (১০/২০/৩০/ সেকেন্ড) বসে থাকা।এই সময়টি নির্ধারণ করবে সাইটের স্বত্বাধিকারী।নিদিষ্ট সময় পর আপনার অ্যাকাউন্ট এ নিদিষ্ট পরিমান অর্থ জমা হবে।
পেইড টু পয়েন্টের ক্ষেত্রেও একেই নিয়ম।এ ক্ষেত্রে আপনার অ্যাকাউন্ট এ পয়েন্ট জমা হবে।পরবর্তিতে পয়েন্ট কে অর্থে রূপান্তরিত করা যাবে।

  পরিবেশে বলতে চাই,পিটিসির ক্ষেত্রে এমন কিছু সাইট আছে জা লোভনীয়।যেমন পার ক্লিক এ ৫ ডলার /১০/১৫/২০ এমনকি ২০০ ডলার পর্যন্ত প্রদান করবে।এই সকল সাইট গুলি এড়িয়ে চলুন।এইসকল সাইট গুলি কখনই পেমেন্ট দেয় না।নিয়মিত পেমেন্ট পেয়েছি এমন কিছু সাইট লিস্ট করেছি। নিয়মিত পেমেন্ট প্রদানকারী সাইটের জন্য ভিজিট করতে পারেন earning-treeworld   এখানে। 

  পিটিসি সহ ইন্টারনেট এ আয়ের অন্যান্য বিষয় নিয়ে নিয়মিত আলোচনা করে আসছে Income Learning Methods .






পোস্ট লেখক:

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না। তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে! কারণ একটা ভাল মন্তব্য লেখক কে ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !


1 comments:

URS mytrafficvalue
ILM
The Most Popular Traffic Exchange
MX.WORLD