ইন্টারনেটে আয়ের কিছু কথা

পোস্ট  বার দেখা হয়েছে
পরম করুণাময় আল্লাহ্‌র নামে শুরু করেতেছি।যিনি আমাদেরকে সৃষ্টি করেছেন।সকল প্রশংসা তারই যিনি সৃষ্টিকূলের শ্রেষ্ঠ হিসাবে সৃষ্টি করেছেন।আমাদের জ্ঞান দিয়েছেন,যুগে যুগে মনিষীদের মাধ্যমে সুপথে চলার পথ দেখিয়েছেন।তারই এবাদতে মশগুল হই যিনি সৎভাবে উপার্জন করার তৌফিক দেয়েছেন।সহজে ঘরে বসে ইন্টারনেট এর মাধ্যমে আয় করার সুপথ দেখানোর জন্য লাখকুটি শুক্রিয়া।
এক সময় শুনেছি ঘরে বসে ইন্টারনেট এর মাধ্যমে আয় করা যায়।তখন ইন্টারনেট,কম্পিউটার,মোবাইল ছিল আমাদের স্বপ্ন।বর্তমানে মোবাইল নেই এমন পরিবার শহরে কিংবা গ্রামে খুজে পাওয়া আমার মনে হয় কঠিন হবে।আর যেখানে মোবাইল আছে সেখানে ইন্টারনেট।ইন্টারনেট এখন আমাদের হাতের মুঠোয়।তাই ইন্টারনেট এর মাধ্যমে আয় করার মত সহজ কাজ আর আছে বলে মনে হয়না।ইন্টারনেটের আয়ে আছে ব্যাক্তি স্বাধীনতা,বুদ্ধিমত্তা ও সৌখিনতা।ইচ্ছে করলে একজন ব্যাক্তি দিনের যে কোন একটি সময় বেছে নিয়ে বসে পরলেই হোল।কোন অভিজ্ঞতার ধরকার নেই।ইচ্ছাটাই মুখ্য বিষয়।কেও যদি মনে করেন “আমি ইন্টারনেটে আয় করবই এবং কারো কোন সহযোগিতা নিব না”তাহলেও তার দ্বারা সম্ভব,তবে সময় একটু বেশি লাগবে।সাধনা একটু বেশি করতে হবে।তার যদি ধৈয্যশক্তি কম থাকে তাহলে কিছুদিন চেষ্টা করার পর আয় করাতো দূরে থাকুক বরং আরও দশ জনকে বলতে থাকবে-“ঘরে বসে ইন্টারনেটে আয় করা মিথ্যা কথা,অনেক দেখেছি”ইন্টারনেটে আয় করা এত সহজ নয়।

ইন্টারনেটের মাধ্যমে সহজে আয় করার জন্য যদি কেউ সহযোগিতা করে,সঠিক পথ দেখিয়ে দেয় তাহলে আপনার দীর্ঘদিনের সাধনার পরিবর্তে সহজ হয়ে উঠবে ইন্টারনেটে উপার্জন করা।তাই ইন্টারনেটে আয়ের সহযোগিতা করার লক্ষে আমার এই ক্ষুদ্র ব্লগ।






পোস্ট লেখক:

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না। তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে! কারণ একটা ভাল মন্তব্য লেখক কে ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !


0 comments:

URS mytrafficvalue
ILM
The Most Popular Traffic Exchange
MX.WORLD