ইন্টারনেটের মাধ্যমে আয় করতে ছান, তাহলে ইন্টারনেট ব্যবহারে সাবধান থাকুন পর্ব---০2

পোস্ট  বার দেখা হয়েছে
অর্থ লেনদেনে সাবধান থাকুন: ইন্টারনেটে যেভাবেই আয় করুন না কেন,আপনার ক্যাশ টাকা পাওয়ার সম্ভাবনা নেই। বড়জোর ব্যাংকচেক পেতে পারেন।

কোন প্রতিস্ঠানে কাজ করার আগে খোজ নিন টাকা কিভাবে টাকা দেয়। আপনার সেগুলি ব্যবহারের সুযোগ আছে কি-না। প্রায় সমস্ত প্রতিস্ঠানই পেপল ব্যবহার করে, আপনি বাংলাদেশ থেকে পেপল ব্যবহার করতে পারেন না। আপনার ব্যবহারের উপোযোগি কোন ব্যবস্থা যদি না থাকে তাহলে সেখানে কাজ করবেন না (যদি টাকা পাওয়ার ইচ্ছে থাকে)।

অনেক সময়ই মানিবুকারস কিংবা পায়যা এর মত অনলাইন লেনদেন ব্যবস্থা ব্যবহার করতে হয়। বাংলাদেশে এই দু
টি ব্যবহার করা যায়। এগুলি ব্যবহারের সময় একাউন্টে বেশি টাকা জমা রাখবেন না। একে অন্য একাউন্টে সরিয়ে রাখুন। আপনার একাউন্টের নাম এবং পাশওয়ার্ড যে কোন সময় চুরি হতে পারে, সে সমস্ত টাকা উঠিয়ে নিতে পারে।


সব যায়গায় একই নাম-পাশওয়ার্ড ব্যবহার করবেন না। একেবারে সরল পাশওয়ার্ড (যেমন কারো নাম) ব্যবহার করবেন না। নিয়মিতভাবে পাশওয়ার্ড পরিবর্তন করুন।
এবং অপরিচিত কারো সাথে অর্থ লেনদেন করবেন না ।এতে আপনার টাকা নাও পেতে পারেন । কারসাথে অর্থ লেনদেন করলে তার সাথে আগে দেখা করার চেষ্টা করুন।








পোস্ট লেখক:

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না। তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে! কারণ একটা ভাল মন্তব্য লেখক কে ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !


0 comments:

URS mytrafficvalue
ILM
The Most Popular Traffic Exchange
MX.WORLD