CAPTCHAটাইপ করে আয় করতে পারবেন

পোস্ট  বার দেখা হয়েছে
আজ আমি আপনাদের সাথে পরিচয় করে দেব এমন এক সাইট এর সাথে যার মাদ্ধমে আপনি শুধু আয় – ই যে করবেন তা না, আপনি এখান থেকে কাজ বা প্রোজেক্ট নিয়ে কিছু ওয়ার্কার ঠিক করে এই  কাজ করাতে পারবেন।আমি এই সাইট এর কথা বলছিলাম কিন্তু বিস্তারিত বলা হয়নাই।চলুন আজ বিস্তারিত জেনে নিই :
গতানুগতিক ক্যাপচা সাইট :     এমন অনেক সাইট আছে যেখান থেকে আপনি বিনামূল্যে REGISTRATION করে CAPTCHAটাইপ করে আয় করতে পারবেন. তবে কঠিন বাস্তব হলেও সত্য যে এইসব সাইট এর কাজের গতি এতই কম যে আপনি ১০/১২ ঘণ্টা কাজ করেও ২/৩ ডলার দৈনিক আয় করতে পারবেন কিনা সন্দেহ আছে। কারন তারা ইচ্ছে করে তাদের সাইট মন্থর(Slow)করে রাখে যাতে আপনি একদিন কাজ করে বিরক্ত হয়ে যান এবং আর আসেন না ফলে আপনার কষ্টের সারা দিনের টাকা তারাই পায়। এভাবে তারা প্রতিদিন হাজার হাজার ডলার আয় করে। কিন্ত আজ আমি যে সাইট এর সাতে আলাপ করে দিভ সে সাইট এ আপনি ইচ্ছা মতন কাজ করে প্রতি সপ্তাহে  আয় করে নিতে পারেন।এই সাইট হল  (qlinkgroup.com)  একটি অত্যন্ত দ্রুতগতির সফটওয়ার আপনাকে দিবে যার সাহায্যে আপনি খুব দ্রুত কাজ করতে পারবেন। আপনি যদি দৈনিক ৩/৬ ঘণ্টা (qlink)   এ কাজ করতে পারেন তাহলে দৈনিক ৩/৫ ডলার আপনি আয় করতে পারবেন। (qlink)   এর  প্রধান কথা হচ্ছে তাদের কাজের রেট সামান্য কিছু কম কিন্তু তাদের কাজের মান ভাল এবং পেমেন্ট নিশ্চিত।


(qlink)   : (qlink)   এটি  ভারতীয় ক্যাপচা টাইপ প্রতিষ্ঠান। তারা আপনাকে প্রতি ১০০০ ক্যাপচা টাইপ করার বিনিময়ে ৪০ সেন্ট থেকে ১.২৫ ডলার পর্যন্ত দিয়ে থাকে। দিনে তাদের রেট কিছুটা কম থাকে এবং রাতে বেশী থাকে। আপনি কাজ করতে ছাইলে কোন অ্যাডমিন এর  মাদ্ধমে সেখানে কাজ করতে পারবেন ২৪ ঘণ্টা সপ্তাহে ৭ দিন ই। তারা আপনাকে প্রতি শনিবার পেমেন্ট করবে। অর্থাৎ আপনি এক মাসে ৪ বার পেমেন্ত পাবেন। টাকা PERFECT MONEY এর মাদ্ধমে উত্তোলন করা যাবে। এটি  ALERT PAY , PAY PAL  এর  মতই একটি বিশ্যস্ত পেমেন্ট পদ্ধতি.
(qlink)   এর সবচেয়ে বড় jackpot হচ্ছে আপনি আপনার account থেকে অন্য দের candidate account খুলে দিতে পারবেন যেখান থেকে তারা কাজ করতে পারবে এবং আপনি তাদের কাজ দেওয়ার বিনিময়ে তাদের করা প্রতি হাজার কাজ থেকে একটি নির্দিষ্ট পরিমাণ অর্থ কমিশন হিসেবে অতিরিক্ত আয় করতে পারবেন। অর্থাৎ আপনি নিজেই তখন একজন বায়ার/ administrator. আপনি অন্যকে কাজ দেওয়ার বিনিময়ে একটি নির্দিষ্ট পরিমাণ অর্থ পাবেন। এবং নিজে স্বাধীন ভাবে ব্যবসা পরিচালনা করতে পারবেন।
ACCOUNT খোলার পদ্ধতি : (qlink)   সবাইকে তাদের সদস্য করে না। কারন তার ফলে তারা ও অন্য প্রতিষ্ঠানের মত অকেজো হয়ে পরবে। তারা চায় এখানে প্রত্যেকে নিজে স্বাবলম্বী থাকবে এবং সবার নিজের পরিচয় থাকবে । এক কথায় তাদের কাজ কে তারা সস্তা করে না। আপনি try করে দেখতে পারেন আপনি একা কোনও account sighn up করতে পারবেন না। তাদের admin অথবা প্রজেক্টের সদস্যরাই শুধুমাত্র নতুন সদস্য নির্বাচন করতে পারেন।
তাদের সাইট ACCOUNT SIGN UP করার জন্য  তারা একটি নির্দিষ্ট পরিমাণ ফি রাখে তাদের software টির জন্য।যা বাংলাদেশী টাকায় ৪০০ টাকা মাত্র। এবং এটি আজীবন মেয়াদে। কারন তাদের software টির জন্য তাদের টোল দিতে হয়।
আমি (qlink)   এর  সাথে ৬ মাস ধরে কাজ করছি এবং আমি তাদের একজন প্রোজেক্ট সদস্য। যদি কারও এই প্রতিষ্ঠান সম্পর্কে আরও জানার আগ্রহ থাকে তবে আমার সাথে যোগাযোগ করতে পারেন। যে কেউ এই প্রজেক্তির মাধ্যমে নিজে ঘরে বশে তার ব্যবসা পরিচালনা করতে পারেন এবং একটি আত্যন্ত সুন্দর অর্থ প্রতি মাসে আয় করতে পারেন। যে কোনও সাহায্যের জন্য যোগাযোগ করুন।
Skype আইডিঃ kamal.hossain23






পোস্ট লেখক:

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না। তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে! কারণ একটা ভাল মন্তব্য লেখক কে ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !


1 comment:

  1. এখানে registration করা যাচ্ছেনা।।

    ReplyDelete

Social Media Exchange Website - Likenation
The Most Popular Traffic Exchange

Powered by APSense Business Network