ইন্টারনেট থেকে আয় করুন adfly এর মাধ্যমে

পোস্ট  বার দেখা হয়েছে
ইন্টারনেট নিয়ে ঘাঁটাঘাটি করার অভ্যাস মোটামুটি সবারই আছে।বর্তমানে ইন্টারনেট থেকে আয়এই শব্দটি যেন খুব বেশি শোনা যাচ্ছে। আসলে কি এটি সত্যি? এই কৌতুহলটি সবার মাঝেই কাজ করে। এর উত্তর হচ্ছে হ্যাঁ।শুধু তাই নয় ইন্টারনেট থেকে আয় করায় বাংলাদেশ এখন খুব ভাল অবস্থানে আছে।
অনেক সময় আপনারা ভিবিন্ন সাইট ভিসিট করতে অথবা ডাউনলোড করার সময় দেখা যায় “adfly”   এমন ধরনের কিছু সাইট আসে।আমি এই সাইট এর মাধ্যমে কিভাবে আয় করা যায়, টা নিয়ে আলাপ করব।

Adfly কি ? Adfly”  এমন  একটি ওয়েবসাইট যার মাধ্যমে কোন ওয়েবসাইটের   লিঙ্ক/URL কে ছোট করা হয়ে থাকে যাকে URL Shrink বলা হয়।  


কিভাবে অ্যাকাউন্ট খুলবেন? শুরুতেই আপনাকে এই সাইটে গিয়ে রেজিস্ট্রেশান করতে হবে। সাইটটিতে রেজিস্ট্রেশান করতে এখানে ক্লিক করুন রেজিস্ট্রেশান করতে ১ম এ Join Now তে ক্লিক করে, আপনার বিবরণ দেন?এর পর আপনার ইমেইল এ একটি confirmation মেইল যাবে।সেখান থেকে অ্যাকাউন্ট activation করে নেন।এর পর লগইন করুন।ব্যাস আপনার অ্যাকাউন্ট খলা হয়েছে।


কিভাবে কাজ করবেন? ১ম এ আপনার সাইট এর URL লিংক copy  করে ফাঁকা জায়গায় বসান।এর পর Shrink  এ ক্লিক করুন।আপনার URL লিংকটি শর্ট হয়ে যাবে এবং টা দেখাবে।তারপর সেই Shrink  লিঙ্কটি ছড়িয়ে দিতে হবে সর্বত্র যেখানে উক্ত লিঙ্কটিতে ক্লিক হওয়ার সম্ভাবনা থাকে।যেমন একটা উদাহরন দেয়া যেতে পারেঃ আমার সাইটের লিঙ্ক/URL হচ্ছে http://versityinfobangladesh.blogspot.com/   এবং এই সাইট এর Shrink লিঙ্ক/URL টির শর্ট/শ্রিঙ্ক বা  Shrink   লিংক http://adf.ly/WXhgh  এই শর্ট/শ্রিঙ্কড লিঙ্কটিতে যত ভিজিটর ক্লিক করবে তত আয় হবে। নিচের ছবিটিতে দেখুন কিভাবে কোন লিঙ্ককে শর্ট/শ্রিঙ্ক করতে হয়।


আপনি আপনার Facebook/twitter/delicious/reddit ইত্যাদি সাইটে আপনার লিঙ্কটি সবার সাথে শেয়ার করে আয় করতে পারেন তবে এর জন্য আপনাকে কিছু ট্রিকস খাটাতে হবে। যেমন অ্যান্টিভাইরাস সফটওয়্যার ফ্রী ডাউনলোড করুন এই লিঙ্কে ক্লিক করুন, অসংখ ফ্রী গেম ডাউনলোড করুন ইত্যাদি।
কিভাবে পেমেন্ট পাবেন? সাধারণত $5 হলে adfly এর টাকা উত্তোলন করা যায় Payoneer Paypal এর মাধ্যমে।তবে Paypal বাংলাদেশে অনুমতি দেওয়া হয়নি, সে ক্ষেত্রে আপনি Payoneer এর মাধ্যমে উত্তোলন পারেন।Payoneer শব্দটি হয়ত নতুন শুনতে পারেন।এটি হোল Global Payments Methods. Payoneer  Card   এর মাধ্যমে টাকা তুলতে হয়।অন্যদিন এই সম্পর্কে আলোচনা করব। 



 


 







পোস্ট লেখক:

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না। তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে! কারণ একটা ভাল মন্তব্য লেখক কে ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !


0 comments:

URS mytrafficvalue
ILM
The Most Popular Traffic Exchange
MX.WORLD