কিভাবে Traffichurricane Plus এর নতুন ভার্সন ২ এ পুরাতন একাউন্ট লগইন করবেন, একেই সাথে TH Plus এর নতুন ভার্সন ২ থেকে আমার পেমেন্ট প্রুফ দেখুন

পোস্ট  বার দেখা হয়েছে
TrafficHurricane+ তাদের সাইট নতুন করে আপগ্রেড করায় আগের অ্যাকাউন্ট থেকে অনেকে লগিন করতে পারছেন না। আমি আজ দেখাবো কিভাবে আগের অ্যাকাউন্ট লগিন করতে হবে। TrafficHurricane+ এর নতুন সাইটে প্রথম বার লগিন করতে আপনার আগের অ্যাকাউন্টের পাসওয়ার্ড রিসেট দিতে হবে। রিসেট দিতে প্রথমে নিচের লিংকে   ক্লিক করুন http://traffichurricane.plus/password/reset । তারপর নিচের মত একটা পেজ ওপেন হবে।

মার্ক করা অংশে TrafficHurricane+ এ অ্যাকাউন্ট করার সময় যে ইমেইল ব্যাবহার করেছিলেন সেটা দিন এবং "Send Password Reset Link" এ ক্লিক করুন। ক্লিক করার পরে "We have e-mailed your password reset link!" এই রকম একটা লেখা দেখাবে। এখন আপনার ইমেইলে লগিন করুন। আপনার ইমেইলে TrafficHurricane+ থেকে একটা ইমেইল যাবে। ইমেইলটি ওপেন করুন। ইমেইলের মধ্যে যে রিসেট লিংক দেয়া আছে সেটা ক্লিক করুন। নিচের চিত্র দেখুন


রিসেট লিংকে  ক্লিক করার পরে নিচের মত একটা পেজ ওপেন হবে।

ইমেইলের ঘরে ইমেইল দিন এবং পাসওয়ার্ড এর ঘরে নতুন পাসওয়ার্ড দিন। আগের অ্যাকাউন্টের পাসওয়ার্ড দিলেও সমস্যা নাই। সবকিছু ঠিকঠাক ভাবে পূরণ করা হয়ে গেলে "Reset Password" এ ক্লিক করুন। সবকিছু ঠিক থাকলে আপনার পাসওয়ার্ড রিসেট হয়ে যাবে এবং আপনার অ্যাকাউন্টে অটো লগিন হয়ে যাবে।

নতুন করে কেউ কাজ করতে চাইলে নিচের লিংক থেকে জয়েন করুন
জয়েন লিংক:  https://traffichurricane.plus/register/aloemelo88

আরও বিস্তারিত জানতে এই লিংকে যান
http://incomelearningmethods.com/traffichurricane.plus/

এবং সবসময় Traffichurricane Plus এর বাংলা ভাষায়  আপডেট খবর জানতে এই গ্রুপে জয়েন করতে পারেন
গ্রুপ লিংক: https://www.facebook.com/groups/traffichurricaneplusbd/

সকল রেভেনু শেয়ারিং সাইট এর বিস্তারিত জানতে নিচের লিংকে ক্লিক করে ঘুরে আসুন
http://incomelearningmethods.com/kamtraffic/

Traffichurricane Plus এর নতুন ভার্সন  ২  থেকে আমার পেমেন্ট প্রুফ দেখুন







পোস্ট লেখক:

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না। তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে! কারণ একটা ভাল মন্তব্য লেখক কে ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !


0 comments:

URS mytrafficvalue
ILM
The Most Popular Traffic Exchange
MX.WORLD