TheadsTeam এর নাড়ি নক্ষত্র - TheadsTeam দিয়ে ১০০% ইনকাম করুন, পিটিসি, ইনভেস্টমেন্ট বাদ দিয়ে বিজনেস করুন TheAdsTeam এর সাথে

পোস্ট  বার দেখা হয়েছে
অনলাইন থেকে আয় করাটা বাস্তব জীবনের মতই কঠিন। কিন্তু আপনি যদি ভালো সাইট সিলেক্ট করতে পারেন তাহলে কোন ব্যাপারই না। আমরা ভালো সাইট গুলি সিলেক্ট করতে পারি না বলেই বার বার লস করি। TheadsTeam হচ্ছে একটি trusted সাইট।  কোন প্রকার সন্দেহ ছাড়াই আয় করতে পারবেন। ধৈর্য্য ধরে ১০মিনিট সময় দিয়ে নিচের পোস্টটি পড়ুন।


TheAdsTEAM কি?
Theadsteam একটি অনলাইন এডভার্টাইজিং প্ল্যাটফর্ম। যা একটি প্রফেশনাল বিজনেসের ন্যায়। একেই সাথে একটি রিভিনিউ শেয়ারিং সাইট ও বলা যেতে পারে।  এটি কোন  ইনভেস্টমেন্ট নয়, এবং তাড়াতাড়ি ধনী হবারো প্রোগ্রাম নয়। প্রতিদিন কেবল ১০মিনিটের সিম্পল একটা কাজ করতে হয় যা আপনাকে সারাদিনের ইনকাম দিবে। এটি চালু করা হয় ১৫ই অক্টোবর, ২০১৬।

TheAdsTeam এর তিন ধরনের বিজনেস মডেল রয়েছে:
১. Online advertising Services
2. TheAdsTeam Shopping Platform
3. TheAdsTeam একাডেমী, যা একটি বিজনেস ইনড্রাসটিতে সফল হতে আপনাকে সাহায্য করবে।

TheAdsTeam এর সার্ভিসে কি কি আছে?
1. Pay-Per-Click banner
2. Pay-Per-Click text ad
3. Paid-to-click ad
4. Traffic Exchange
5. Login ads
6. Ad Pack
TheAdsTeam  Shopping Platform : TheadsTeam ব্যবসাকে আরো দীর্ঘস্হায়ী করার জন্য নিজস্ব বিজনেস প্ল্যাটফর্ম চালু করেছে। তারা Amazon, Ebay, Alibaba, Aliexpress এর মতো বিশ্বের বড় বড় অনলাইন ভিত্তিক ১০০টিরও বেশি প্রোগ্রামের সাথে জড়িত।  TheAdsTeam বিজনেসকে আগামী কয়েক বছরেরও অধিক সময়ে টিকিয়ে রাখার জন্য তাদের এই বিজনেস প্ল্যান।
TheAdsTEAM Academy: এটি একটি শিক্ষা প্রতিষ্টানের মত। যেখানে আপনাকে অনলাইন ক্যারিয়ার গড়তে সর্বোচ্চ সহায়তা করা হবে। তারা আপনাকে বিভিন্ন প্রোগ্রাম শেখাবে। 

যেমন:
LEVEL-1
E-BOOKS
1. Introduction to Online Marketing
2. How to create Passive Income

LEVEL-2
VIDEO SERIES
1. A-Z of Online Marketing
2. Introduction to Social Media Marketing
3. Introduction to Affiliate Marketing
4. Freelancing

LEVEL-3
VIDEO SERIES
1. Traffic Generation
2. SEO
3. Advanced Social Media Marketing
4. Traffic Exchange

LEVEL-4
VIDEO SERIES
1. Advanced Affiliate Marketing
2. List Building
3. E-Commerce
4. Info Product Creations
5. Website Sales letters
6. Selling Services Online
7. Access to our Expert’s Live Webinars

TheAdsTeam বিজনেস করে কিভাবে এবং আমাদেরকে ইনকাম করার সুযোগ দেয় কিভাবে?

আমরা সবাই Google, Facebook এর বিজনেস সম্পর্কে কম বেশি জানি। প্রতিদিন তারা বিলিয়ন ডলারের মত ইনকাম করে। কারন তাদের সাইটে প্রতিদিন কোটি কোটি মানুষ ভিজিট করে। এছাড়াও রয়েছে তাদের এডভার্টাইজিং বিজনেস। আমরা google বা ফেসবুকে প্রতিদিন বিভিন্ন এড/বিজ্ঞাপন দেখি। এগুলো Google বা ফেসবুকের নিজস্ব এড নই। এগুলো বিভিন্ন কোম্পানির এড যারা Google বা ফেসবুককে টাকা দেই তাদের এড দেখানোর জন্য। TheAdsTeam এডভার্টাইজিং বিজনেসটাও ঠিক এরকম। TheAdsTeam এর টার্গেট বিশ্বব্যাপী বিজ্ঞাপন বা Ads ডেলিভারি দেওয়া। যা আপনার বিজনেসের জন্য প্রচুর সংখ্যক লিড ও এফিলয়েট সেলস জেনারেট করে থাকে এবং একই সাথে রেভেনিউ শেয়ারিং প্রোগ্রামের মাধ্যমে অনলাইন থেকে আয় করার সুযোগ দিয়ে থাকে।

আপনি কিভাবে TheAdsTeam থেকে টাকা ইনকাম করবেন??

প্রথমেই বলে দিই  TheAdsTeam একটি অনলাইন এডভার্টাইজিং প্ল্যাটফর্ম। এখানে কোন টাকা ডাবল বা রাতারাতি বড়লোক হওয়ার মত স্কিম না। আপনার এডপ্যাকের পরিমাণ, পরিশ্রম, স্ট্রাটেজি একেক জনের রেজাল্ট একেক রকম।

TheAdsTeam থেকে আপনি তিনটি উপায়ে অর্থ উপার্জন করতে পারবেন।
#১- Purchase Adpacks: বিজ্ঞাপন ক্রয় করে ১২০% আয় করতে পারবেন।
#২- Referral Commission: রেফারেল বিজ্ঞাপন ক্রয় থেকে ৮% কমিশন পাবেন।
#৩- Viewing PTC Ads: PTC Ads দেখে অতিরিক্ত আয় করতে পারবেন।

Purchase Adpacks বা AdPack ক্রয় করে কত ইনকাম করবেন??
এখানে ৩ধরনের এডপ্যাক প্ল্যান আছে.. নিচের চিত্র টা দেখুন ...।
Ad প্যাক-১ এর মূল্য  $১০ ।  এই $১০ এর Ad প্যাক থেকে  আপনাকে ফেরত দিবে ১১০%(প্রতিদিন ২.৫% করে দিবে, ৪৪ দিন পর হবে ১১০% )
Ad প্যাক-২ এর মূল্য  $২৫ । এই $২৫ এর Ad প্যাক থেকে  আপনাকে ফেরত দিবে  ১১৫%(প্রতিদিন ২.২৫৫% করে দিবে, ৫১ দিন পর হবে ১১৫%)
#Ad প্যাক-৩ এর মূল্য  $৫০ । এই $৫০ এর Ad প্যাক থেকে  আপনাকে ফেরত দিবে  ১২০%(প্রতিদিন আপনাকে ২% করে দিবে, ৬০দিন পর হবে ১২০%)

Ad Pack নিয়ে একটু বিস্তারিত আলোচনা করা যাক...
১০$ প্যাক: মনে করুন আপনি ১০$ দিয়ে একটি প্যাক কিনলেন প্রতিদিন ২.৫% করে ৪৪ দিন পর ১১০% বা ১১$ ফেরত পাবেন। প্রতি ১০$ প্যাকে লাভ ১$.

২৫$ প্যাক: মনে করুন আপনি ২৫$ দিয়ে একটি প্যাক কিনলেন প্রতিদিন ২.২৫৫% করে ৫১দিন পরে  ১১৫% বা ২৮.৭৫$ ফেরত পাবেন। প্রতি ২৫$ প্যাকে লাভ ৩.৭৫$.

৫০$ প্যাক: মনে করুন আপনি ৫০$ দিয়ে একটি প্যাক কিনলেন প্রতিদিন ২% করে ৬০ দিন পর ১২০% বা ৬০$ ফেরত পাবেন। প্রতি ৫০$ প্যাকে লাভ ১০$.

TheAdsTeam ইনকাম করার কৌশল: আমি এটাকে পিটিসি বা রিভিনিউ বলিনা আমি এটাকে ব্যবসা বলি। কেননা ব্যবসা করতে কিছু পুজিঁ অবশ্যই লাগে। তাই আপনাকে একটা এমাউন্ট ফিক্সড করে ব্যাবসাটা স্টার্ট করতে হবে।

ধরে নিলাম, আপনি ৫০$ দিয়ে ৫টা ১০$ প্যাক কিনলেন। ৫টা প্যাকের জন্য আপনি ডেইলি ১.২৫$ পাবেন। ৮দিন পর হবে ১০$. এই ১০$ দিয়ে আরো একটি প্যাক কিনুন। তাহলে আপনার হবে ৬টি প্যাক। ৬টি প্যাকের জন্য আপনি ডেইলি ১.৫$ করে পাবেন। ৮দিন না এবার আপনি মাত্র ৬দিন পর আবার আপনার একাউন্টে ১০$ হবে। সেটি দিয়ে আরো একটি প্যাক কিনুন তাহলে আপনার ৭টি প্যাক হবে। ৭টি প্যাকের জন্য ডেইলি ১.৭৫$ পাবেন। এভাবে প্যাক কেনার মত ডলার হলে প্যাক কিনুন তাহলেই আপনার প্রতিদিনের ইনকাম ১$ থেকে বৃদ্ধি পেতে থাকবে। এবং প্রতিদিন আপনি  ২ থেকে শুরু করে অনেকগুলা প্যাক কিনতে পারবেন।

Theadsteam কয়েক বছরের একটি লাইফ টাইম বিজনেস পরিকল্পনা। তাই আপনাকেও ৩,৬,৯ মাস সময় দিয়ে বিজনেসটা করতে হবে। আপনাকে ১টা টার্গেট সেট করতে হবে। সেটি ১০০,২০০,৫০০ এডপ্যাকের হতে হবে। যতদিন আপনি এই ২০০ বা ৫০০ প্যাকের গোল অর্জন করতে পারবেন না ততদিন প্যাক কিনতে থাকুন। তাহলেই ইনশাআল্লাহ  আপনি মাসে ৫,১০,২০ হাজার থেকে শুরু করে কয়েক লক্ষ টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন।

মনে রাখবেন, আপনার যতবেশি এডপ্যাক থাকবে ততবেশি আপনি ইনকাম করতে পারবেন। সবচেয়ে বেশি লাভ হবে ৫০$ প্যাকের। কেননা এ প্যাকে ১২০% রিটার্ণ দিবে। ৫০$ এর ৫ বা ১০ টা প্যাক দিয়ে উপরোক্ত কৌশলের ন্যায় ৬ বা ৯ মাস কাজ করে গেলে ইনশাআল্লাহ আপনি মাসে সর্বনিম্ন ২৫হাজার টাকার উপরেও ইনকাম করতে পারবেন।

আপনার যতটুকু সামর্থ্য আছে ততটুকু দিয়েই স্টার্ট করেন। আপনি চাইলে ক্ষুদ এমাউন্ট ১০$ দিয়েও শুরু করতে পারেন কিন্তু এক্ষেত্রে সময়+ধৈর্য্য থাকাটা অনেক জরুরী।

সবশেষে বলব, অনলাইন ইনকামের জন্য TheAdsTeam এর মত প্রোগ্রাম খুবই বিরল। এটি ইনভেস্টমেন্ট নয়, তাড়াতাড়ি ধনী হবারো প্রোগ্রাম নয়। আপনি যদি সময় দেন এবং বেশি প্যাক দিয়ে স্টার্ট করেন তবে আপনি স্বল্প সময়ে দ্রুত সাফল্য লাভ করতে পারবেন।

194 দিন আগে লঞ্চ হওয়া এ প্রোগ্রামে 86 হাজার+ মেম্বার রয়েছে প্রতিদিন ৫০০,১০০০ করে মেম্বার এড হচ্ছে। অনলাইনে প্রায় বিশ লক্ষ সাইটের পপুলারিটি, ভিজিটর, রেটিং বিভিন্ন দিক বিবেচনা করে ALEXA নামক একটি প্রতিষ্ঠান এসব সাইটের প্রতিদিন Ranking করে। ৬মাস আগে শুরু হওয়া এ প্রোগ্রামটির Alexa Rank 11 হাজার। ইনশাআল্লাহ আগামী  ১/২ বছরে এ rank দেড় বা দু হাজারের নিচে নামতে পারে।


বি:দ্রঃ  TheadsTeam  এ কখনো একটার বেশি একাউন্ট খুলবেননা। প্রতিটি হাউসের জন্য একটা একাউন্ট। আপনার কাছে ২টি ফোন বা পিসি থাকলেও ভু্লে এ কাজটি করবেননা। Ip ডিটেক্ট করে সব একাউন্ট বন্ধ করে দিবে। যদি আগে ১টা থেকে থাকে পাসওয়ার্ড জানা না থাকে তবে আগেরটা সম্পূর্ণভাবে বন্ধ করে দেন। ভুলেও লগিন করবেননা। নাহয় account block করে দিবে।

এখনো TheAdsTeam এ জয়েন না করলে নিচের ব্যানারে ক্লিক করুন। অথবা আমার রেফার লিঙ্ক ব্যবহার করে সাইন আপ করে নিন।
সাইন আপ করার জন্য এখানে ক্লিক করুন
আমার ফেইসবুক আইডি: https://www.facebook.com/md.n.hossain.14
TheAdsTeam  বাংলাদেশ ফেসবুক গ্রুপ লিংকঃ https://www.facebook.com/groups/theadsteamBD/







পোস্ট লেখক:

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না। তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে! কারণ একটা ভাল মন্তব্য লেখক কে ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !


0 comments:

URS mytrafficvalue
ILM
The Most Popular Traffic Exchange
MX.WORLD