MXRevShare সম্পর্কে সম্পূর্ণ পর্যালোচনা এবং গাইড

পোস্ট  বার দেখা হয়েছে
Mxrevshare কি?
Mxrevshare একটি অনলাইন বিজ্ঞাপন কোম্পানি সেই সাথে  ট্রাফিক বিনিময় রাজস্ব শেয়ারিং পরিষেবা দিয়ে থাকে, যেখানে একাধিক ব্যক্তি বা গোষ্ঠী আন্তর্জাতিক ভাবে অংশগ্রহণ করতে পারবেন। Mxrevshare উচ্চ মানের বিজ্ঞাপন, অ্যাকাউন্ট গোপনীয়তা,  এবং একেই সাথে একটি উপায় টাকা উপার্জন করার  সেবা দিয়ে থাকে।  মালিক James Lee Valentine  01 নভেম্বর  2015 সালে  চালু করেন Mxrevshare


Mxrevshare পর্যালোচনা - ব্যবসায়িক:---
কোম্পানির ডেলাওয়্যার ভিত্তিক আউট হয়, USA ডোমেইন রেজিস্ট্রেশন সঙ্গে পাওয়া WHOIS তথ্য অনুযায়ী, ডোমেন নাম: Mxrevshare.com .

Godaddy  থেকে  ডোমেইন প্রত্যয়িত করা হয়, যা প্রথম 25 সেপ্টেম্বর 2015 নিবন্ধিত ছিল, এবং 25 সেপ্টেম্বরে 2017 মেয়াদ শেষ হবে।

MXRevShare রেজিস্টার্ড অফিস
MillionaireX7 Global Incorporated
Mill Mall Tower, 2nd Floor
Wickhams Cay 1
Road Town
Tortola
British Virgin Islands 1110
Telephone: +63-939-253-3333
Email: admin@mxrevshare.com

Mxrevshare থেকে কি উপকৃত হতে পারে :
Mxrevshare এ সকলে বিনামূল্যে সদস্য হতে পারবেন, এবং যায় করতে পারবেন। একেই সাথে আপনার অন্যান্য ব্যবসার বিজ্ঞাপন  দিতে পারবেন। এবং রাজস্ব শেয়ারিং সিস্টেমে যায় করতে পারবেন।

কি কি সেবা Mxrevshare অফার প্রদান করবে?
Mxrevshare একটি সংকর বিজ্ঞাপন ওয়েবসাইট.এই ওয়েবসাইটে চারটি প্রধান বৈশিষ্ট্য ট্রাফিক এক্সচেঞ্জ, রাজস্ব শেয়ারিং, ক্যাশ লিংক এবং অ্যাফিলিয়েট প্রোগ্রাম হয়।

ট্রাফিক এক্সচেঞ্জ
আপনি বিজ্ঞাপন ক্রেডিট উপার্জন করতে পারেন  এবং অন্যান্য সদস্যদের কে  আপনার ওয়েবসাইট দেখিয়ে  ওয়েবসাইট ভিজিট করতে পারেন।

রাজস্ব শেয়ারিং
Mxrevshare রাজস্ব শেয়ারিং থেকে 110% পর্যন্ত  নগদ ফিরে দিয়ে থাকে।  যেমন  $5 দিয়ে  বিজ্ঞাপন প্যাকেজ ক্রয় করলে  $5.5  ফিরে  আসবে। প্রতিদিন ২.৫০% করে  রিটার্ন পাবেন।


ক্যাশ লিংক
প্রত্যেক cashlink আপনার পরিদর্শন এর জন্য $ 0.005 যায় হয়ে থাকবে।

অ্যাফিলিয়েট প্রোগ্রাম
10%, 5%, 5%, যে রেফারেল ক্রয় 3 শ্রেনী কমিশন রোজগার.
প্রতি রেফারেল cashlink  ক্লিক থেকে  100% কমিশন পাবেন।


কি পেমেন্ট প্রসেসর Mxrevshare সাপোর্ট করে ?
Payza , Solid Trust Pay , Perfectmoney, পেমেন্ট প্রসেসর গ্রহণ করে থাকে।  প্রতিদিন    সর্বোচ্চ  $1000 এবং সর্বনিম্ন  $25 Withdrawals  করতে পারবেন।  এবং ৪৮ ঘন্টায় মধ্যে পেমেন্ট গ্রহণ করে থাকবেন, সপ্তাহের যে  কোন দিন "Withdrawals" এর জন্য অনুরোধ করা যেতে পারে।


আপনি ছাইলে AdPacks না কিনে ও মাসে ১৫ ডলার আয় করতে পারবেন, শুদু মাত্র "Surfing ads" ভিউ করে প্রতিদিন ০.৫০ সেন্ট  আয় করুন। আয় এইভাবেই মাসে ১৫ ডলার আসবে। 







পোস্ট লেখক:

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না। তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে! কারণ একটা ভাল মন্তব্য লেখক কে ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !


0 comments:

URS mytrafficvalue
ILM
The Most Popular Traffic Exchange
MX.WORLD