ADVERTZER পর্যালোচনা - ADVERTZER কি কেলেঙ্কারী করতে পারে ? আপনার কি মনে হয়?

পোস্ট  বার দেখা হয়েছে

আপডেট (০৭/০৫/২০১৫):: প্রবর্তন তারিখ থেকে দেড় মাসের মধ্যে, Advertzer সম্পূর্ণই পদক্ষেপ যা ঋণ ও swap  করেছে। যাহাই হউক না কেন, Advertzer ব্যবসার মধ্যে কিছু ধারণক্ষমতা যোগ করতে পারেন,  যেমন শেয়ার, ইউটিউব offerwall  নতুন আয় ইত্যাদি Advertzer যোগ করা হয়েছে। তবে, এখনও Advertzer অস্থিতিশীল এবং তাদের   নিবন্ধী  করণ তথ্য এখনও গোপন, কোন বিষয়ই যানা যায়নি বেশী। 

উল্লেখ্য: - Advertzer পর্যালোচনা  শুধুমাত্র  প্রাথমিক তদন্ত এর উপর করা হয়েছে।  Advertzer  নিয়ে 2-3 মাসের জন্য পরীক্ষা করতে হবে এবং তারপর Advertzer নিয়ে পূর্ণ পর্যালোচনা প্রদান করবো।


Advertzer খুব নতুন কোম্পানী, এমনকি এই কোম্পানী চালু করা হয়  ১৯সে মার্চ ২০১৫ । আসলে আমাদের Advertzer  কোম্পানী কিছু মাস ফ্রীতে ব্যাবহার করা প্রয়োজন, কেননা Advertzer  কোম্পানীকে নিয়ে তদন্ত করার জন্য এবং তদন্ত শেষ হবার পরে Advertzer  কোম্পানীর পূর্ণ পর্যালোচনা করতে সক্ষম হবো। তবে, এই ওয়েবসাইট সম্পর্কে ইমেইল এবং মন্তব্যের মাধ্যমে অনেক অনুসন্ধান পেয়েছি। সবচেয়ে সাধারণ প্রশ্ন হল: -


  1. এটি  Paidverts এর মত বা নয়?
  2. Advertzer স্ল্যাম বা পাঠ্য হয়?
  3. এই কোম্পানীতে টাকা বিনিয়োগ করতে পারি বা না ?
সুতরাং, পরিবর্তে উপরের প্রতিটি প্রশ্নের উত্তর নিয়ে আপনাদের মাঝে হাজির হবো। 


১। Advertzer শুধুমাত্র Paidverts মত চেহারা, কিন্তু Advertzer ব্যবসায়িক মডেল সম্পূর্ণভাবে অস্থিতিশীল হয়। তারা তাদের সদস্যদেরকে ১৪৫% মুনাফা  ফিরে  দিবে, যা থেকে কোন অতিরিক্ত ব্যাক আপ আয় প্রবাহ থাকে না। Paidverts- এ শেয়ার বিক্রয় ও, গেম  উন্নয়ন, সস্তা ট্রাফিক এবং ব্যানার বিজ্ঞাপন, সফটওয়্যার উন্নয়ন, ক্যাসিনো গেম ইত্যাদি ভাবে আয় করার  প্রবাহ ছিল। তবে, এখনও Paidverts ছোট BAP অদলবদল করে সময় থেকে তাদের ঋণ পরিষ্কার করতে যাচ্ছে। তাই আমার প্রশ্ন হোল, Advertzer ক্ষেত্রে তারা তাদের সদস্যদের  অতিরিক্ত ৪৫% উৎপন্ন হবে কোথায় থেকে? কেননা এই মুহূর্তে তাদের অন্য কোন আয়ের উৎস আছে বা করবেন কিনা? এখন  Advertzer  তাদের   দ্বিতীয় সদস্য এবং তাদের অন্যান্য সদস্যদেরকে ৪৫% টাকা   ফিরত দিবে Advertzer এর প্রথম সদস্য থেকে। যা পনজী প্রকল্প এর মত মনে হয় এই মুহূর্তে, Advertzer  ৪৫% ঋণ তৈরি করবে এবং Advertzer  তাদের সদস্যদের দিতে মুনাফা অর্জন করতে পারেন, যা থেকে  বিনিয়োগের উৎস।   এখনও বলা জায় না, Advertzer   ভবিষ্যতে ঋণ সাফ করার জন্য Paidverts এর মত কোন শেয়ার  প্ল্যাটফর্ম হবে কিনা?

২। Paidverts  এর পয়েন্ট এর তুলনায় মুহূর্ত Advertzer  খারাপ পয়েন্ট দিচ্ছে। ইতিমধ্যে উপরের ১ নম্বর বিভাগে  Advertzer এর এক বড় অসুবিধা হল উল্লেখ করা হোল। Advertzer আরেকটি বড় অসুবিধা হল তারা কোন এক ওয়েবসাইটের মালিক এবং যে স্থানে অবস্থিত হয়, সেই  স্থানের কোন চিহ্নিত খুজে পাওয়া যায়নি, কেননা ব্যক্তিগতভাবে তাদের ওয়েবসাইটে রেজিস্টার ছিল না। যে সকল অনলাইন কাজ শিল্প কোম্পানীর মালিক অতীতে কেলেঙ্কারী করে থাকে, শুধুমাত্র ঐ ওয়েবসাইটের মালিক তাদের পরিচয় গোপন বা তারা ভবিষ্যতে কেলেঙ্কারী করতে চান। উভয় ক্ষেত্রেই, এটা ভাল হয় না।

৩। এই মুহূর্তে Advertzer  কোম্পানিরতে টাকা বিনিয়োগ করবেন না। কেননা আপনি আপনার সামর্থ অনুযায়ী অনেক টাকা বিনিয়োগ করে হারান, এটা চাচ্ছি না।  তবে প্রথম অবস্থায় Advertzer কোম্পানি তাদের সদস্যদেরকে পেমেন্ট দিয়ে যাবে এবং দিচ্ছে। আমার পেমেন্ট প্রুফ দেখতে পারেনঃ 

তাই যাই হোক,  Advertzer  এ সবাই বিনামূল্যে ব্যবহারকারী কাজ করতে পারেন। দুই থেকে তিন  মাস পরে Advertzer নিয়ে  বিস্তারিত পর্যালোচনা পোস্ট করব। তাই, সর্বশেষ আপডেটের জন্য এই ব্লগের সাথেই থাকুন। 

আপনি এখনও Advertzer  এ  যোগ দিতে চান তাহলে  আপনি নীচের ব্যানার ক্লিক করে যোগ দিতে পারেন।

https://www.advertzer.com/?ref=aloemelo88

Advertzer






পোস্ট লেখক:

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না। তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে! কারণ একটা ভাল মন্তব্য লেখক কে ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !


0 comments:

URS mytrafficvalue
ILM
The Most Popular Traffic Exchange
MX.WORLD