Microworkers সাইটে যারা কাজ করেন তাদের জন্য।

পোস্ট  বার দেখা হয়েছে
মাইক্রোওয়ার্কার্স (Microworkers) সাইটে খুব সামান্য  কাজ ১০ সেন্ট বা ২০ সেন্টের যেগুলো সাইন-আপ থেকে শুরু করে বিভিন্ন ধরণের কাজ। বেশীরভাগ কাজ ৫০ সেন্ট থেকে ১ - ৩  ডলার পর্যন্ত। যাহা পিআর জব (PR Job)  নামে পরিচিত এবং "Forum: Post + Link" ও " Yahoo Answer + Link"। তবে   "Forum: Post + Link" ও " Yahoo Answer + Link" কাজগুলো খুবেই জটিল, যা সবার ধারা করা সম্ভব না। কিন্তু পিআর জব (PR Job) নামে পরিচিত কাজ গুলো চাইলে সবাই করতে পারেন। পিআর জব (PR Job)  কাজ করতে হলে নিজের একটা হাই পিআর (PR) ব্লগ বা ওয়েব-সাইট থাকা লাগে।

পিআর (PR) ডোমেইন কি?
এটি হলো ডোমেইন এর রেংকিং এর মাত্রা যা গুগল সার্চ ইঞ্জিণ একটি নির্দিষ্ট প্রক্রিয়ার মাধ্যমে নির্ধারণ করা হয়। সাধারণত একটি ডোমেইন যতো পুরাতন হয় তার রেংক তত বাড়তে থাকে। আবার একটি সাইটে যদি অনেক ভিজিটর ও আরটিকেল থাকে তবে তার রেংক বাড়তে থাকে। গুগল একটি ডোমেইন কে ০ থেকে ১ , ২,৩ ইত্যাদি ক্রম অনুসারে ১০ পর্যন্ত রেংক দিয়ে থাকে। রেংকিং যত বেশী হবে ডোমেইন এর দাম তত বেশী হবে। কাউন্ট শুরু হয় ০ থেকে। যেগুলোতে কোন রেংকিং নাই সেগুলো – রেংক হিসেবে চিহ্নিত করা হয়।

পিআর (PR) ডোমেইন থেকে কিভাবে আয় করা যায়?
মাইক্রোওয়ার্কাস এর অসংখ্য কাজ রয়েছে যা সমাপ্তি করতে হাই পেইজ রেংক এর সারভার প্রয়োজন পড়ে। মাইক্রোওয়ার্কারস এর সাইটগুলো ভিজিট করলে দেখতে পাবেন যে, পি.আর. ১ +, ২+  সাইটে কমেন্ট ও ১০০ শব্দের আরটিকেল লিখে .৫০ সেন্ট থেকে ৫ ডলার আয় করার সুযোগ রয়েছে।

বর্তমানে আমি নিজেও হাই পি আর ডোমেইন সেইল করি। মূলত আমি এই ডোমেইনগুলো বিভিন্ন সার্ভার থেকে নিয়ে থাকি। আমার কাছে ৫০ টি থেকেও অধিক হাই পি.আর ডোমেইন রয়েছে। আপনি কত পিআর (PR) এর ডোমেইন নিবেন সেটা সিলেক্ট করলে আমি দিয়ে দিতে পারব।  আমার কাছে পিআর ১ থেকে পিআর ৬ পর্যন্ত ডোমেইন রয়েছে।

মাইক্রোওয়ার্কার্স (Microworkers) কাজ করার জন্য নতুন ডোমেইন কিনে ও (PR) পেজর‍্যাঙ্ক বারাতে পারেন, কিন্তু নতুন ব্লগ কিনে ২-৪ মাসের মধ্যে (PR) পেজ র‍্যাঙ্ক করা সম্ভব না । তাহলে আমার কাছে যে পি.আর (PR) ডোমেইন রয়েছে তা কি ফেক পেজ র‍্যাঙ্ক ? । মোটেও না, যেগুলো আপনাদের কাছে বিক্রয় করি সেগুলো অনেক পুরুনো ডোমেন, শুধু মাত্র আমি রিনিউ করে দিই। ১০০% রিয়াল পেজ র‍্যাঙ্ক।

আমার কাছ থেকে হাই পিআর (PR)  ডোমেইন কিনতে যোগাযোগ  করুন।

যোগাযোগঃ
Mobile: 01553602253,
Skype: kamal.hossain23

E-mail: incomelearningmethods@gmail.com


বর্তমানে বছরের শেষ উপলক্ষ্যে বিশাল ডিসকাউন্ট চলছে। মাত্র ১০ ডলার থেকে শুরু করে পি.আর ডোমেইন পাওয়া যায়। দাম দেখে নিতে পারেন।


ধন্যবাদ







পোস্ট লেখক:

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না। তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে! কারণ একটা ভাল মন্তব্য লেখক কে ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !


0 comments:

URS mytrafficvalue
ILM
The Most Popular Traffic Exchange
MX.WORLD