কিভাবে "paidverts" এ অ্যাকাউন্ট খুলবেন ? ভিডিও দেখে নেন।

পোস্ট  বার দেখা হয়েছে
সহজে আয়ের সাইটগুলির মধ্যে "paidverts" এর কাজের পদ্ধতি ভিন্ন। এখান থেকে আপনি অতি সহজেই আয় করতে পারবেন কোন টাকা খরচ না করে। সাইটের নাম "পেইডভার্টস" । সাইটটি পিটিসি এর ক্যাটাগরিতে পরলেও অন্য সব পিটিসি সাইট থেকে সম্পুর্ন আলাদা।





ফ্রি মেম্বার হিসেবেঃ ফ্রি মেম্বার হিসেবে অন্য পিটিসি সাইট থেকে ১$ আয় করতে আপনার ২০-৩০ দিন সময় লাগবে আর এই সাইটে আপনি প্রায় চার থেকে পাঁচ দিনেই ১$ আয় করতে পারবেন। সবচেয়ে ব্যতিক্রম ব্যাপার হচ্ছে এই সাইট আপনাকে ০.০০১-০৫$ মুল্যের এড দিবে।
পেমেন্ট সিস্টেমঃ এটি my traffic-value এর একটি শাখা আর my traffic-value ৩ বছর যাবত অনলাইনে পে করে আসছে একমাত্র এই সাইটের রয়েছে সর্বোচ্চ পেমেন্ট সিস্টেম। যেমনঃ paypal, payza, egopay, STP, western union money transfer and Bankwire (অন্য কোন সাইট এতগুলো পেমেন্ট প্রসেসর সাপোর্ট করে না)। ১০০% পিওর ও ট্রাস্টেড এবং সকলকে পে করে থাকে। Cashout করার পর ওরা ৭ দিন সময় নেয়। কিন্তু ১ দিনেই টাকা পাওয়া যায়। ২ ডলার হলেই cashout করতে পারবে।http://www.paidverts.com/ref/mkhdream ।

PaidVerts নিয়ে একটি ফেসবুক গ্রুপ খোলা হয়েছে। গ্রুপ এর মূল লক্ষ হল, নতুন যারা PaidVerts এ কাজ করতে আসেন, তাদের কে সাহায্য করা।  আপনাদের কে গ্রুপ এ join করার অনুরদ করা হল এবং সাথে সাথে আপনাদের রেফার পারসন কে ও নিয়ে আসবেন। একে অপরকে সাহায্য করে যাব এই গ্রুপ এর মাধ্যমে। গ্রুপ এর লিঙ্ক নিছে দিলাম। https://www.facebook.com/groups/412530315571273/






পোস্ট লেখক:

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না। তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে! কারণ একটা ভাল মন্তব্য লেখক কে ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !


0 comments:

URS mytrafficvalue
ILM
The Most Popular Traffic Exchange
MX.WORLD