আয় করুন শুধু Capcha Entry কাজ করে কোন বিড ছাড়াই!

পোস্ট  বার দেখা হয়েছে
আমরা অনেকে ক্যাপচা টাইপ এর কাজ করে থাকি অথবা কাজ করছি অথবা শুনেছি। তো সেখানে সময়ের অনেক বাধা ধরা নিয়ম থাকে যেমন রাত ১২ টায় কাজ করতে হয়, বেশি ভুল হলে ঐ ক্যাপচার সার্ভার বন্ধ হয়ে যায়, টাকার পরিমান কম যেমন ৩৫ টাকা অথবা ৪০ টাকা। তবে আমি যে ধরনের ক্যাপচার কাজের কথা বলছি সেখানে একটা সাইটে রেজিষ্ট্রেশন করতে হবে যা ১২০০ ক্যাপচা টাইপে ১ ডলার দিবে এবং এই ১ ডলার (Minimum Payout) পায়যা (payza) তে।
________________________________________

ট্রান্সফার করা যাবে । পায়যার (payza)  কথা কেন বললাম কারন আমাদের দেশে (payza) সাপোর্ট করে। রেজিষ্ট্রেশন করতে প্রথমে এখানে ক্লিক করুন। তারপর একটা রেজিষ্ট্রেশন ফরম আসবে, ঐ রেজিষ্ট্রেশনের ফরমে আপনাকে আপনার email, পাসওয়ার্ড দিয়ে সাইন-আপ করতে হবে। ইমেইল ভেরিফিকেশন করার জন্য আপনার ইমেইল এ একটি ইমেইল আসবে। আপনার ইমেইল  এ ঢুকে ভেরিফিকেশন করে ঐ সাইটে ইমেইল (রেজিষ্ট্রেশন ফরম পুরন করার সময় যে ইমেইল দিয়েছেন তা ) এবং পাসওয়ার্ড লিখে লগ ইন করে। বাম পাশের মেনু থেকে অ্যাকাউন্ট এ ক্লিক করে আপনার নাম, এবং মোবাইল নাম্বার দিয়ে আসুন।

কাজ করার জন্য উপরের মেনু থেকে Start Work ক্লিক করুন। এরপর একটু নীচে Start এ ক্লিক করুন। চিত্র দেখুন.........

এখানে প্রতিটি ক্যাপচা আসতে ৩ থেকে ৫ সেকেন্ড সময় নেয়।  আরেকটা বিষয় বলে রাখি আপনার রেফার এর মাধ্যমে ও income হবে। মনে রাখবেন আপনার রেফার করা অ্যাকাউন্ট থেকে Income পেতে হলে অবশ্যয় আপনাকে Main অ্যাকাউন্টা নিয়ে কাজ করতে হবে।

পেমেন্ট উঠানোর জন্য Request Payout এ ক্লিক করুন। চিত্র দেখুন.....................


Free Registration করতে এখানে ক্লিক করুন.  Payza  Account না থাকলে এখান থেকে রেজিষ্ট্রেশন করে নিতে পারেন।  ও হ্যাঁ Payza -এর account category-তে তিনটি option আছে। আপনি অবশ্যয় Personal pro টি select করবেন। তাহলে আপনি কিছু সুবিধা পাবেন।

এ সাইট থেকে আমার Payment Proof এর Snapshot দেয়া হলঃ


এক নজরে এই সাইটের সুবিধাসমূহঃ


  • প্রতিটি ক্যাপচা= Bid : 0.00027 USD সেন্ট
  • ঘণ্টায় আয় করতে পারবেন এক ডলার থেকে ১.৬৬ ডলার।
  • মিনিমাম পে আউট= ১ ডলার শুধুমাত্র Payza ক্ষেত্রে, পেপাল 5 ডলার + চার্জ, এবং WebMoney $0.5 minimal payout। 
  • একাধিক একাউন্ট সাপোর্ট করে
  • রেফারেল সুবিধা








পোস্ট লেখক:

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না। তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে! কারণ একটা ভাল মন্তব্য লেখক কে ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !


0 comments:

URS mytrafficvalue
ILM
The Most Popular Traffic Exchange
MX.WORLD