মাত্র ১২ এম বি একটি অ্যাপস প্লেয়ার এর মাধ্যমে আপনি এন্ড্রোয়েড অ্যাপস/ গেমেস খেলতে পারবেন আপনার পিসি অথবা ল্যাপটপে

পোস্ট  বার দেখা হয়েছে
আপনি আপনার Mac/Windows এ অ্যান্ড্রয়েড Apps ব্যবহার করতে চান? যেমন Whatsapp, Temple Run2 ইত্যাদি Apps হিসাবে । অবশ্য, এখন আপনি Mac/Windows এর জন্য BlueStacks App Player দিয়ে করতে পারেন । BlueStacks App Player উইন্ডোজের উপর একটি বিশাল সফল হয়েছে এবং এখন ম্যাক ব্যবহারকারীরা তাদের ম্যাকে তাদের প্রিয় অ্যান্ড্রয়েড Apps ভোগ করতে পারেন । BlueStacks App Player শুধুমাত্র মুহূর্ত কিন্তু প্রায় 400,000 খুব অদূর ভবিষ্যত থেকে প্রসারিত যে কোম্পানী পূর্বাভাস সীমিত সংখ্যক অ্যাপস এর সাথে কাজ করে ।সামঞ্জস্য পূর্ণ অ্যাপ্লিকেশন গুলি বর্তমানে এয়ার কন্ট্রোল লাইট, রসায়ন, বাস্কেটবল, ড্র্যাগ ঘোড়দৌড়, ইলাস্টিক ওয়ার্ল্ড, ফেসবুক, ঔজ্জ্বলতা হকি,কাগজ শিরসঁচালন, পালস,টুইটার, Whatsapp, এবং জেব্রা পেইন্ট অন্তর্ভুক্ত ।


BlueStacks App Player টি একটি বিট এবং একটি উইজেটের মত কাজ করে থাকে । BlueStacks App Player বেশিরভাগই গেম যা ইতিমধ্যে প্রাক ইনস্টল করা হয়েছে । তবে আপনার জন্য অনুসন্ধান বা ডেভেলপারদের এই বিটা সংস্করণ চালু করা হবে বলে, যদিও গুগল প্লে দোকান থেকে অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন ইনস্টল করতে পারবেন ।BlueStacks App Player প্রথমবার ম্যাকে অ্যান্ড্রয়েড Apps এনেছে পরে Windows

BlueStacks App Player উইন্ডোজ এবং ম্যাকে কম্পিউটারের জন্য উপলব্ধ, এবং দ্রুত, এটি আপনার বুট ড্রাইভ থেকে ইনস্টল করা হয় ।আপনি ইনস্টল করার সময় শুধুমাত্র পছন্দের প্রোগ্রাম ইনস্টল করতে পারবেন, সেইসাথে দৈনন্দিন অ্যাপ্লিকেশন giveaways যা BlueStacks স্পটলাইট, করার মধ্যে মনোনীত বিকল্প মঞ্জুরি হল কিনা ঝুলিতে পারবেন ।

BlueStacks App Player ইনস্টল করার পরে, আপনি আপনার প্রয়োজন মত Apps অনুসন্ধান করে পারবেন, এবং অ্যাক্সেস সেটিংস, শীর্ষ চার্টের মধ্যে অ্যাপ্লিকেশন সন্ধান করতে পারবেন। এখানে মৌলিক স্পর্শ নিয়ন্ত্রণ জন্য মাউস ব্যবহার করতে পারেন । আপনি গুগল প্লে দোকান অ্যাক্সেস সেট আপ করুন এবং BlueStacks সঙ্গে একটি Google অ্যাকাউন্ট সংযুক্ত করতে হবে ।তো আর দেরি কেন এখনি শুরু হয়ে যাক।


 পিসি বা ল্যাপটপে এই প্লেয়ার ইনস্টল করতে নিচের লিংকে ক্লিক করুন ।






পোস্ট লেখক:

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না। তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে! কারণ একটা ভাল মন্তব্য লেখক কে ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !


0 comments:

URS mytrafficvalue
ILM
The Most Popular Traffic Exchange
MX.WORLD