এখানে আপনি ওয়েব টেম্পলেট বিক্রি করে আয় করতে পারেন

পোস্ট  বার দেখা হয়েছে
আপনি যদি একজন ভালো ওয়েব টেম্পলেট ব্যাবহার কারি হয়ে থাকেন।আপনার জন্য রয়েছে ইন্টারনেট থেকে টাকা আয়ের সম্ভাবনা।ইন্টারনেট এ ওয়েব টেম্পলেট বিক্রয়ের অনেক মার্কেট প্লেস রয়েছে।সেগুলর মধ্যে আজ আমি আপনাদের কে একটির সাথে পরিচয় করে দিব। সেটি হল “Themeforest” এখানে আপনি ওয়েব টেম্পলেট বিক্রি করে ও ইন্টারনেট থেকে আয় করতে পারেন।

এটিও এনভাটো নেটওয়ার্ক এর একটি সাইট।এনভাটোর কোন একটি সাইট আপনি সাইন আপ করে থাকলে সেই ইউজার নেম ও পাসওয়ার্ড দিয়ে সাইন ইন করতে পারেন।শুধু কুইজে অংশ নিয়ে কাজ শুরু করতে হবে।এবং কাজ জমা দেবার নির্দেশিকা ভালো করে বুঝে নিতে হবে।

Themeforest এ আপনি ওয়েব ডিজাইন হিসেবে কাজ করতে পারেন।আপনি যদি ভালো ওয়েব ডিজাইন হন তাহলে দেড়ি না করে এখানে চেষ্টা করতে পারেন।এখানে HTML, wordpress, Joomla,PSD, টেম্পলেট ইত্যাদি ধরনের টেম্পলেট বেচাকেনা হয়।আরেকটি বিষয় এখানে লক্ষণীয় HTML,PSD, টেম্পলেট এর চেয়ে জুমলা দিয়ে বানানো টেম্পলেট গুলোর মূল্য একটু বেশি দেখা জায়।এই সাইটে একটু সময় দিলেয় বুঝে জাবেন কোন ধরনের টেম্পলেট গুলোর চাহিদা বেশি।এই সাইটে কোন কপি বা অন্য কোন ফ্রী টেম্পলেট আপনি একটু মডিফাই করে জমা দেবার সুযোগ নেই।আপনার নিজের তৈরি টেম্পলেট হতে হবে।আরও একটি জানার বিষয় হল এখানে দুই ভাবে টেম্পলেট সাবমিট করতে পারেন।একটি এক্সক্লুসিভ অন্যটি সাধারন।এক্সক্লুসিভ হিসেবে আপনি যদি সাবমিট করেন তবে টা আর অন্য মার্কেট প্লেসে সাবমিট করতে পারবেন না।সাধারন হিসেবে যদি জমা দেন সেটি আপনার পুণ্য অথারিটি থাকবে আপনি ইচ্ছে করলে একাধিক মার্কেট প্লেসে জমা দিতে পারবেন।তবে এক্সক্লুসিভ হিসেবে জমা দিলে সাধারন এর তলনায় কমিশন একটু বেশি পাবেন।আপনার সাবমিট করা টেম্পলেট যদি তাদের পছন্দ না হয়।আপনাকে পুন্রায় এরা একটি মেইল করবে,কছুটা পরিবর্তনের দিক নির্দেশনা দিয়ে।ফলে আপনার জন্য বোঝে উঠা সহজ হয়ে যাবে,ওদের পছন্দের ধারা।

কি বুঝলেন?
তারা কিন্তু তাদের পকেট থেকে আপনাকে টাকা দিবে না।তারা আপনার প্রতিভাকে বিশ্বের বাজারে তুলে ধরবে।আপনার প্রতিভাকে কাজে লাগিয়ে তারা কছু আয় করবে,সেখান থেকে আপনাকে দিবে।যারা ওয়েব ডিজাইনের কাজ জানেন তারা এখান থেকে সাইন আপ করতে পারেন এবং কাজ শুরু করে দিতে পারেন। ক্লিক সাইন-আপ






পোস্ট লেখক:

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না। তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে! কারণ একটা ভাল মন্তব্য লেখক কে ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !


0 comments:

The Most Popular Traffic Exchange

Powered by APSense Business Network