গুগল এডসেন্স এর বিকল্প এড

পোস্ট  বার দেখা হয়েছে
আজ আমি গুগল এডসেন্স এর বিকল্প এড এর সম্পর্কে আলোচনা করবো। Global Advertising Market সাইট নিয়ে সম্পর্কে ধারণা নেব।এটি মূলত গুগল এডসেন্স এর মতই ।এড দিয়ে থাকে,তাদের বিজ্ঞাপন গুলোতে ক্লিক করে ভিজিটররা ভিজিট করলে গুগলের মতই আপনার অ্যাকাউন্ট এ টাকা জমা হতে থাকবে।নিয়ম নীতি গুগল এড সেন্স এর ছাইতে কিছুটা ভিন্ন।তবে হ্যাঁ আপনার সাইট এ গিয়ে নিজে নিজের এড এ ক্লিক করলে হবে না।গুগল এডের জন্য অনেকেই ব্লগ করে থাকেন কিন্তু গুগল এড পান নাই।তারা এই Global Advertising Market সাইট টি ব্যাবহার করতে পারেন।আমরা যারা বাংলা ব্লগ চালাই তাদের জন্য গুগল এড বিশেষ করে পায়া যায়না।কিন্তু Global Advertising Market বাংলা ব্লগ বা ওয়েব সাইট সাপোর্ট করে।এই সাইট এ এড Approve হতে ৫ দিন সময় নেয়,কিন্তু ১ম দিনেই হয়ে যায়।



পেমেন্টঃ
এই সাইট পেমেন্ট দিয়ে থাকে পে-পাল,ব্যাংক ও চেক, এর মাধ্যমে।বাংলাদেশ থেকে পে-পাল এখনও বন্ধু হতে পারেনি।সে ক্ষেত্রে আপনি ব্যাংক অথবা চেক এর মাধ্যমে টাকা তুলতে পারেন।যদি আপনি গুগল এড সেন্স পেয়ে থাকেন, সে ক্ষেত্রে GlobalAdvertising Market ও ব্যাবহার করতে পারবেন।কোন রকম সমস্যা হবে না। GlobalAdvertising Market মাত্র ৩ ডলার হলেই আপনি পে-পাল এর মাধ্যমে তুলতে পারবেন।চেকঅথবা ব্যাংক এর মাধ্যমে ৫০ ডলার এর নিচে তলা যাবে না।তাই আমার মতে চেক অথবা ব্যাংক এর মাধ্যমে টাকা উঠানোই আমাদের জন্য ভালো হবে।এড সেন্স এর মতই এখানে কোড সংগ্রহ করতে হবে।যদি না পারেন ভ্য নেই।পরবরতিতে পদ্ধতি গুলো সেয়ার করবো।

যারা এই সাইট এ কাজ করতে চান তারা নিচের লিঙ্ক এ পবেস করুন। এখানে লিংক






পোস্ট লেখক:

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না। তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে! কারণ একটা ভাল মন্তব্য লেখক কে ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !


0 comments:

URS mytrafficvalue
ILM
The Most Popular Traffic Exchange
MX.WORLD