Adfoc এবং Adfly এর মাধ্যমে ইন্টারনেট থেকে আয়ঃ

পোস্ট  বার দেখা হয়েছে
ইন্টারনেট নিয়ে ঘাঁটাঘাটি করার অভ্যাস মোটামুটি সবারই আছে। বর্তমানে ইন্টারনেট থেকে আয়এই শব্দটি যেন খুব বেশি শোনা যাচ্ছে। আসলে কি এটি সত্যি? এই কৌতুহলটি সবার মাঝেই কাজ করে। এর উত্তর হচ্ছে হ্যাঁ।শুধু  তাই নয় ইন্টারনেট থেকে আয় করায় বাংলাদেশ এখন খুব ভাল অবস্থানে আছে। যাইহোক আমি আজ আপনাদের সাথে আলোচনা করব ইন্টারনেট থেকে আয় করার একটি কৌশল নিয়ে, যেটি হচ্ছে Adfoc Adfoc হচ্ছে Adfly এর মতন।আয়ের পদ্ধতি যা খুব সহজে ইন্টারনেট থেকে করা যায়।
আসুন জেনে নেই Adfoc  এবং  Adfly কি?
মূলত Adfoc  এবং  Adfly একটি এমন ওয়েবসাইট যার মাধ্যমে কোন ওয়েবসাইটের লিঙ্ক/URL কে ছোট করা হয়ে থাকে যাকে URL Shortener/Shrink বলা হয়ে থাকে।আমরা ইন্টারনেট ভিজিট করতে গিয়ে অনেক সময় Adfoc  এবং  Adfly এর লিঙ্ক ভিজিট করে থাকি, ঐ সমস্ত লিঙ্কে ভিজিট করলে প্রথমে Adfoc  এবং  Adfly এর সাইটে যেতে হয়, অনেকে সেখান থেকেই ফিরে আসে তার কাংখিত সাইটে সে প্রবেশ করতে পারেনা, তাই সেই সময় Adfoc  এবং  Adfly সাইটে প্রবেশ করার পর ব্রাউজারের উপরে-ডান Please wait seconds এর পরে Skip অথবা Skip Add এই লেখাটি চোখে পরবে সেখানে ক্লিক করে কাংখিত সাইটে প্রবেশ করা যাবে।
কিভাবে Adfoc  এবং  Adfly অ্যাকাউন্ট খুলবেন?
শুরুতেই আপনাকে  সাইটে গিয়ে রেজিস্ট্রেশান করতে হবে। Adfoc সাইটটিতে রেজিস্ট্রেশান করতে এখানে ক্লিক করুনAdfly সাইটটিতে রেজিস্ট্রেশান করতে এখানে ক্লিক করুন। রেজিস্ট্রেশান করতে ১ম এ Sign Up অথবা Join Now তে ক্লিক করে, আপনার বিবরণ দেন?এর পর আপনার ইমেইল এ একটি confirmation মেইল যাবে।সেখান থেকে অ্যাকাউন্ট activation করে নেন।এর পর লগইন করুন।ব্যাস আপনার অ্যাকাউন্ট খলা হয়েছে।
কিভাবে কাজ করবেন?
১ম এ আপনার সাইট এর URL লিংক copy  করে ফাঁকা জায়গায় বসান।এর পর Shrink  এ ক্লিক করুন।আপনার URL লিংকটি শর্ট হয়ে যাবে এবং তা দেখাবে।তারপর সেই Shrink  লিঙ্কটি ছড়িয়ে দিতে হবে সর্বত্র যেখানে উক্ত লিঙ্কটিতে ক্লিক হওয়ার সম্ভাবনা থাকবে।আমি দুইটা উদারন দিলাম।১ম টা হোল Adfoc এর এবং অন্যটি হোল  Adfly এর।এখন দেখেন Adfoc এর ক্ষেত্রে যেমন আমার সাইটের লিঙ্ক/URL হচ্ছে http://income2earning.blogspot.com এবং এই লিঙ্ক/URL টির শর্ট/শ্রিঙ্ক বা কনভার্টেড রুপ হচ্ছে http://adfoc.us/1903431 এই শর্ট/শ্রিঙ্কড লিঙ্কটিতে যত ভিজিটর ক্লিক করবে তত আয় হবে।আবার Adfly এর ক্ষেত্রে যেমন একটি সাইটের লিঙ্ক/URL হচ্ছে http://versityinfobangladesh.blogspot.com/   এবং এই সাইট এর Shrink লিঙ্ক/URL টির শর্ট/শ্রিঙ্ক বা  Shrink   লিংক http://adf.ly/WXhgh  এই শর্ট/শ্রিঙ্কড লিঙ্কটিতে যত ভিজিটর ক্লিক করবে তত আয় হবে।
নিচের ছবিটিতে দেখুন কিভাবে কোন লিঙ্ককে শর্ট/শ্রিঙ্ক করতে হয়।
Adfoc এর ক্ষেত্রে

Adfly এর ক্ষেত্রে


আপনি আপনার Facebook/twitter/delicious/reddit ইত্যাদি সাইটে আপনার লিঙ্কটি সবার সাথে শেয়ার করে আয় করতে পারেন তবে এর জন্য আপনাকে কিছু ট্রিকস খাটাতে হবে। যেমন অ্যান্টিভাইরাস সফটওয়্যার ফ্রী ডাউনলোড করুন এই লিঙ্কে ক্লিক করুন, অসংখ ফ্রী গেম ডাউনলোড করুন ইত্যাদি। এছাড়াও ফোরাম সাইটগুলোতে আপনার Adfoc  এবং  Adfly এর লিঙ্ক শেয়ার করে পেতে পারেন প্রচুর ক্লিক। Adfoc  তে রেজিস্ট্রেশান করতে এই লিঙ্কে ক্লিক করুন এবং Adfly তে রেজিস্ট্রেশান করতে এই লিঙ্কে ক্লিক করুন


কিভাবে পেমেন্ট পাবেন?
সাধারণত 5$ হলে adfly এর টাকা উত্তোলন করা যাবে। আপনি আপনার adfly এর টাকা Payoneer  Card, Paypal এর মাধ্যমে উত্তোলন করতে পারেন।আর $10 হলে Adfoc  এর টাকা উত্তোলন করা যাবে। আপনি আপনার Adfoc এর টাকা Payza Paypal এর মাধ্যমে উত্তোলন করতে পারেন।













পোস্ট লেখক:

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না। তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে! কারণ একটা ভাল মন্তব্য লেখক কে ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !


0 comments:

URS mytrafficvalue
ILM
The Most Popular Traffic Exchange
MX.WORLD