বিড ছাড়া আয় করুন (টাকা পাওয়ার নিশ্চয়তা ১০০%),পোস্ট করতে পারবেন ফ্রি,Facebook like,Twitter followers

পোস্ট  বার দেখা হয়েছে
আপনি যে কাজ পারেন এই সাইটটিতে  পোস্ট করতে পারবেন ফ্রি  যেখানে আপনি আপনার যেকোন কাজ করতে পারেন যেমন: Facebook like,Twitter followers,Youtube likes,Article writing,Traffic,graphics design and all kind of seo job.
এই সাইট আপনি ফ্রী তে যোগ দিতে পারেন ।এই সাইটে কাজ করার সুবিধাসূহ নিচে আলোচনা করা হল ।



  • যেকোন কাজ জমা দিলে এবং বায়ার  accept করলে আপনি এবং আপনার বায়ার ডলার করে মোট ডলার পাবেন ফ্র্রি
  • প্রতিদিন আনলিমিটেড কাজ পোস্ট করতে পারবেন
  • রেফারাল করলে .২০ পাবেন
  •   Dollar হলে উত্তোলন করতে পারবেন
  • পেমেন্ট মেথড: পেয়যা,পেপাল,পারেফক্ট মানি এবং নেটেলার
আপনি এই সাইট থেকে প্রতিদিন মিনিমাম থেকে ডলার আয় করতে পারেন যেমন আপনি ফেইসবুক লাইক সেল করতে পারেন আর হাজার লাইক মিনিমাম থেকে ডলারে বিক্রি করতে পারেন ,আর ১০০০ লাইক বুট ব্যবহার করে অতি সহজে দিনেই করতে পারবেন তো আপনাদের কারো Facebook like,Twitter followers,Youtube likes বুট লাগলে  এখানে কমেন্ট করে জানান
এখন যে ভাবে অ্যাকাউন্ট খুলবেন ১ম এ এই লিঙ্ক এ যান। এর পর আপনার ইমেইল ইত্যাদি পুরন করেন । ইমেইল confirm করেন । এর পর খালি ঘরে আপনি যে রকম কাজ করতে চান ঐ কাজের নাম লিখেন অথবা উদারন (Give 1000 Facebook Like) এর পরে Go তে ক্লিক করেন। 



এর পর আপনার Profile  update করে নেন এবং Profile Picture বসান। হয়ে গেল আপনার অ্যাকাউন্ট।এবার আপনি ইচ্ছা মত কাজ করতে পারেন ।

- See more at: http://www.seomarts.com/myreferrals#sthash.mFsd2BCK.dpuf
- See more at: http://www.seomarts.com/myreferrals#sthash.mFsd2BCK.dpuf

 






পোস্ট লেখক:

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না। তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে! কারণ একটা ভাল মন্তব্য লেখক কে ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !


1 comments:

URS mytrafficvalue
ILM
The Most Popular Traffic Exchange
MX.WORLD