ক্যাপচা টাইপ থেকে আয়ের এক সহজ , নিশ্চিত এবং নির্ভরযোগ্য একটি পথ।

পোস্ট  বার দেখা হয়েছে
সুপ্রিয় বন্ধুরা আজ আমি আপনাদের জন্য নিয়ে এসেছি CAPTCHA থেকে আয়ের এক সহজ , নিশ্চিত এবং নির্ভরযোগ্য একটি পথ
আজ আমী আপনাদের সাথে পরিচয় করে দেব এমন এক সাইট এর সাথে যার মাদ্ধমে আপনি শুধু আয় যে করবেন তা না, আপনি এখান থেকে কাজ বা প্রোজেক্ট নিয়ে কিছু ওয়ার্কার ঠিক করে এই  কাজ করাতে পারবেন। চলুন এখন  বিস্তারিত জেনে নিই :
গতানুগতিক ক্যাপচা সাইট :     এমন অনেক সাইট আছে যেখান থেকে আপনি বিনামূল্যে REGISTRATION করে CATCHA টাইপ করে আয় করতে পারবেন। এমন কিছু সাইট এর নাম নিচে উল্লেখ করা হল :
i)                     MEGA TYPER
ii)                   PROTYPER
iii)                  THE CAPTCHA
iv)                  CAPCHA TYPER
ইত্যাদি। তবে কঠিন বাস্তব হলেও সত্য যে এইসব সাইট এর কাজের গতি এতই কম যে আপনি ১০/১২ ঘণ্টা কাজ করেও / ডলার দৈনিক আয় করতে পারবেন কিনা সন্দেহ আছে। কারন তারা ইচ্ছে করে তাদের সাইট মন্থর করে রাখে যাতে আপনি একদিন কাজ করে বিরক্ত হয়ে যান এবং আর আসেন না ফলে আপনার কষ্টের সারা দিনের টাকা তারাই পায়। এভাবে তারা প্রতিদিন হাজার হাজার ডলার অসদুপায়ে অবলম্বন করে। কিন্ত আজ আমি যে সাইট এর সাতে আলাপ করে দিভ সে সাইট এ আপনি ইচ্ছা মতন কাজ করে প্রতি সপ্তাহে  আয় করে নিতে পারেন।এই সাইট হল  (qlink.com)  একটি অত্যন্ত দ্রুতগতির সফটওয়ার আপনাকে দিবে যার সাহায্যে আপনি খুব দ্রুত কাজ করতে পারবেন। আপনি যদি দৈনিক / ঘণ্টা (qlink.com)    কাজ করতে পারেন তাহলে দৈনিক / ডলার আপনি আয় করতে পারবেন। (qlink.com)   এর  প্রধান কথা হচ্ছে তাদের কাজের রেট সামান্য কিছু কম কিন্তু তাদের কাজের মান ভাল এবং পেমেন্ট নিশ্চিত
চলুন (qlink.com)   সম্পর্কে বিস্তারিত জেনে নিই

(qlink.com)   : (qlink.com)   এটি  ভারতীয় ক্যাপচা টাইপ প্রতিষ্ঠান। তারা আপনাকে প্রতি ১০০০ ক্যাপচা টাইপ করার বিনিময়ে ৪০ সেন্ট থেকে .২৫ ডলার পর্যন্ত দিয়ে থাকে। দিনে তাদের রেট কিছুটা কম থাকে এবং রাতে বেশী থাকে। আপনি কাজ করতে ছাইলে কোন অ্যাডমিন এর  মাদ্ধমে সেখানে কাজ করতে পারবেন ২৪ ঘণ্টা সপ্তাহে দিন ই। তারা আপনাকে প্রতি শুক্রুবার পেমেন্ট করবে। অর্থাৎ আপনি এক মাসে বার পেমেন্ত পাবেন। টাকা PERFECT MONEY এর মাদ্ধমে উত্তোলন করা যাবে। এটি  ALERT PAY , PAY PAL এড় মতই একটি বিশ্যস্ত পেমেন্ট পদ্ধতি. আপনারা কাজ করতে ছাইলে skype এর মাধ্যমে আমার সাতে যোগাযোগ করতে পারেন।আমার skype ID:kamal.hossain23 দেওয়া আছে ।এর পরে ও যদি কোন সন্দেহ হয় তা হলে এখুনি চেষ্টা করে দেখতে পারেন, সফ্টওয়্যার কোন স্লও করে কিনা । আমি একটি  ID উরল্লেখ করলাম ।
Username :kamalhossa
Password:1 
যে ভাবে কাজ করবেন ১ম এ qlink.com এ যাবেন,এর পর সফ্টওয়্যার টি ডাউনলোড করবেন , সফ্টওয়্যার টি রান করবে ,এবং Username অর Password । 







পোস্ট লেখক:

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না। তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে! কারণ একটা ভাল মন্তব্য লেখক কে ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !


0 comments:

URS mytrafficvalue
ILM
The Most Popular Traffic Exchange
MX.WORLD