নিজের সম্পর্কে

পোস্ট  বার দেখা হয়েছে
সময় পরিবর্তনের সাতে সাতে জীবন জীবীকার ধারনাটা ও পরিবর্তন হয়।বর্তমান সময় তথ্য ও প্রযুক্তি ব্যাবহার করে আমাদের দেশের তরুণরা খোঁজ করে নিচ্ছে নিজেরদের ভাগ্য পরিবর্তনএর চাকা।আর সেটা ইন্টারনেট এর মারধহমে সম্ভহব হরচ্ছে।যার মারধহমে এমন একটি ব্যাপার আমাদের দেশে ঘটে যাচ্ছে,তা আদুর ভবিষ্যৎ এ পোশাক শিল্পের বৈদেশিক মুদ্রার আয়কে ছড়িয়ে যাবে বলে মানে করছেন আমাদের দেশের ফিলেন্সারগন, বিশ্ব শতাব্দীর চালেঞ্চ হিসেবে ধরে কাজ করে যাচ্ছেন তারা।আমি সাধারনত অভিজ্ঞদের জন্য লিখিনা. কারন আমি নিজেই খুব বেশি অভিজ্ঞ না. বরাবরের মতই নতুনদের জন্য ভালো কিছু টিপসঃ ওডেস্কে প্রথম কাজ পাওয়ার প্রায় ২ বছর পুরন হল যদিও চেষ্টা করছি সেই ২০১১ সালের শেষ দিক থেকেই. যাইহোক এইবছরে আমার কিছু অভিজ্ঞতা শেয়ার করছি


আয়ের সঠিক ঠিকানা
বাংলা ভাষায় ইন্টারনেট থেকে আয় করার সঠিক উপায়,কৌশল,অর্জিত অর্থ দেশে আনার উপায় ইত্যাদি বিষয় নিয়ে লেখা আমার এই ব্লগ।এর মূল উদ্দেশ্য হল এই বিষয় গুলো নিয়ে বিস্তারিত আলোচনার মাধ্যমে সবার মাঝে ছড়িয়ে দেয়া ও দেশের আর্থিক অবস্থার পরিবর্তন করা।
 









পোস্ট লেখক:

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না। তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে! কারণ একটা ভাল মন্তব্য লেখক কে ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !


1 comments:

The Most Popular Traffic Exchange

Powered by APSense Business Network