ফেজবুক থেকে ভিডিও ডাউনলোড করুন

পোস্ট  বার দেখা হয়েছে
আমরা সবাই ইন্টারনেট ডাউনলোড মেনাজার  (IDM)  Internet Download Manager ইউজ করে থাকি বর্তমানে ডাউনলোড এর জন্য এর চেয়ে ভাল কোন সফটওয়্যারও তৈরি হয়নিভিডিও, অডিও মোটকথা যে কোন ডাটা ডাউনলোড করতে IDM এর বিকল্প এখনও মনে হয় বের হয়নি!!কিন্তু এত কিছুর পরেও একটা সমস্যা  রয়ে গেছে, যখনি ফেজবুকের কোন ভিডিও আমরা ডাউনলোড করতে চাই তখন ডাউনলোড করার অপশনতো পাইইনা তদুপুরি IDM কেও খুজে পাইনা তাই আপনাদেরকে কিভাবে ফেজবুকের ভিডিও ডাউনলোড করবেন তার জন্য প্রথমে আপনি ভিডিওটির লিংক কপি করে নিন, তারপর এই এখানে ক্লিক করুন   নিচের মত আসেন ।


এবার লাল দাগ দেওয়া বক্সে কপি করা লিংকটি পেস্ট করুন, নীল দাগ দেওয়া download ক্লিক করুন, এবার যে result আসবে তার উপর রাইট ক্লিক করে save link as.... ক্লিক করুন, এবং যেখানে ডাউনলোড ফাইলটি রাখতে চান তা দেখিয়ে দিন, নিচে দেখুন বুঝতে সহজ হবে







পোস্ট লেখক:

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না। তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে! কারণ একটা ভাল মন্তব্য লেখক কে ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !


2 comments:

Social Media Exchange Website - Likenation
The Most Popular Traffic Exchange

Powered by APSense Business Network