একটি Verified Payza Account খোলার পদ্ধতি

পোস্ট  বার দেখা হয়েছে
আজ আমরা কিভাবে একটি Verified “Payza” অ্যাকাউন্ট খুলতে হয় তা শিখবো। তবে “Payza” অ্যাকাউন্ট খোলার আগে অবশ্যই আপনার National ID Card   এবং ১ মাসের  Bank Statement-এর  Scan কপি তৈরি করে নিবেন। এখানটায় আমরা ভুল করি যে আগে “Payza” অ্যাকাউন্ট খুলি, যার কারনে পরে Verify করা কঠিন হয়ে যায়,এক্ষেত্রে দেখা যায় পরে Verified করা যায় না। চলুন নিচের চিত্রগুলো দেখি এবং একটিVerified “Payza” অ্যাকাউন্ট খুলি।


১ম এই লিঙ্কে ক্লিক করুন। অথবা  Signup with Payza today  ক্লিক করি  চিত্রানুযায়ী, আমরা Personal Account খুলবো , Starter Account খুলবো না। Starter Account-এ কিছু সীমাবদ্ধতা আছে, মাসে ৪০০ ডলারের বেশি এবং লাইফ টাইম ২০০০ ডলারের বেশি তোলা যায় না।
 
 

এবার  Personal লেখার নিচে Select এ ক্লিক করুনতারপর নিচের চিত্রের মত পেজ ওপেন হবে । 


এবার Step-1 -এ National ID Card   এবং   Bank Statement অনুযায়ী ফর্ম ফিলাপ করতে হবেতা না হলে  Account Verify করা যাবে না । Next-এ ক্লিক করে Step-2   একইভাবে পুরন করবো ।




Step-3 তে E-mail Verify করতে দিতে বলবে..................


এবার আপনার E-mail Address- এ গিয়ে নিচের মত Click here to validate your email address-লেখায় ক্লিক করুন……

এবার log in করে unverified-এ ক্লিক করুন… 

Payza  Account দুইভাবে  Verify করা যাবে । ১.Document Validation-এর মাধ্যমে । ২. Photo ID Validation-এর মাধ্যমে । আমরা ১নং পদ্ধতি অনুসরন করবো । এক্ষেত্রে  লাগবে National ID Card  এবং ১ মাসের  Bank Statement-এর  Scan কপি ।

এবার নিচের চিত্রের মত ৩টি ধাপে National ID Card   এবং ১ মাসের  Bank Statement-এর  Scan কপি অনুযায়ী Bank Account Add করুন ।

এবার, Unverified-এ ক্লিক করে   Document Validation-এ ক্লিক করুন  

এবার National ID Card -এ ক্লিক করে National ID Card এর Scan Copy ব্রাউজ বাটনে ক্লিক করে  Upload করুন । তারপর Bank Document এ ক্লিক করে Bank Statement-এর `Scan Copy ব্রাউজ বাটনে ক্লিক করে,তারপর Next-এ ক্লিক করে  Upload করুন ।
Upload হয়ে গেলে Send বাটনে ক্লিক করুন


এখন, view all documents submitted-এ ক্লিক করলে নিচের চিত্রের মত দেখাবে  


৪-৫ দিনের মধ্যেই “Payza” Account Verify হয়ে যাবে ।E-mail-এ মাধ্যমে আপনাকে জানানো হবে। দেখুন“Payza” Account Verify হয়ে গেছে......


আজ এ পর্যন্তই ।নিচের ব্যানার এ ক্লিক করে ও অ্যাকাউন্ট খুলতে পারেন। 


  







পোস্ট লেখক:

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না। তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে! কারণ একটা ভাল মন্তব্য লেখক কে ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !


0 comments:

Social Media Exchange Website - Likenation
The Most Popular Traffic Exchange

Powered by APSense Business Network