ফ্রীতে আয় করুন ১৫ ডলার প্রতি মাসে

পোস্ট  বার দেখা হয়েছে
Mxrevshare একটি অনলাইন বিজ্ঞাপন কোম্পানি, ট্রাফিক বিনিময় এবং রাজস্ব শেয়ারিং পরিষেবা সাইট। যেখানে একাধিক ব্যক্তি আন্তর্জাতিক ভাবে বিজ্ঞাপন দিতে পারবেন। একেই সাথে  একটি উপায় টাকা উপার্জন করার সুযোগ রয়েছে। মূলত 01 নভেম্বর 2015 সালে মালিক জেমস লি ভ্যালেনটাইন এই সাইট টি চালু করেন।


Mxrevshare থেকে প্রতিদিন ফ্রীতে ৫০ সেন্ট করে আয় করতে পারেন, এতে আপনাকে কোন ইনভেস্ট করতে হবে না।চলুন  দেখে আসি, কিভাবে MXRevShare মধ্যে বিনামূল্যে  50 সেন্ট আয় করা যায় ?

এক জন  সদস্য প্রতিদিন ১০০  বিজ্ঞাপন দেখে, প্রতিদিন সর্বোচ্চ (৫০ সেন্ট) $0.005 আয় করতে পারবেন সম্পূর্ণ ফ্রীতে। কিভাবে প্রতিদিন (৫০ সেন্ট) $0.005 করে আয় করবেন তা নীচের ধাপ গুলো অনুসরণ করুন।

১)  প্রথমে   এখানে ক্লিক অথবা নীচের ব্যানার এ ক্লিক করে  MXRevShare এ  নিবন্ধন করুন । 


২) এখন MXRevShare লগইন করুন

৩) ক্লিক করুন  start surfing । নীচের চিত্র দেখুন... 

৪) আবার ক্লিক করুন "Go To Millionaire Ads" এ , নীচের চিত্র দেখুন ...।। 

৫) এবাত নীচের ব্যানার এড এ ক্লিক করুন ্‌ এই সকল এড থেকেই আপনি আয় করবেন। এখানের এক একটি এড দেখা শেষ হলে পরের এড এ জাবেন। 


৬)  Security captcha দিন, এখানে নিরাপত্তা ক্যাপচা করবেন এইভাবেঃ বাম পাশ থেকে কারেক্ট চিহ্ন ধরে ডান পাসের চিহ্ন তে ছেড়ে দিবেন। 

৭) এড ভিউ শেষ হলে Close This Site ক্লিক করুন এবং পরবর্তী ব্যানার ক্লিক করুন.

একেই ভাবে প্রতিদিন ১০০ এড ভিউ করবেন, তাহলে আপনি প্রতিদিন ৫০ সেন্ট করে আয় করতে পারবেন। 100 এক্স  $0.005 =  $ 0.5 প্রতিদিন= বিনামূল্যে  $15 প্রতি মাসে! 










পোস্ট লেখক:

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না। তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে! কারণ একটা ভাল মন্তব্য লেখক কে ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !


0 comments:

URS mytrafficvalue
ILM
The Most Popular Traffic Exchange
MX.WORLD